The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আরমান আলিফের নতুন গান ‘আগুন’

২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামে গানটি গেয়ে রাতারাতি আলোচনায় উঠে আসেন আরমান আলিফ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অপরাধী গানের সাফল্যের পর একের পর এক গান উপহার দিয়ে চলেছেন সঙ্গীতশিল্পী আরমান আলিফ। শ্রোতা মাতানো সেই গায়ক আবারও নতুন গান নিয়ে আসতে চলেছেন। তার এবারের গান ‘আগুন’।

আরমান আলিফের নতুন গান ‘আগুন’ 1

এবার ঈদ উপলক্ষে গানটির মিউজিক ভিডিও আগামী ১৫ জুলাই লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত হবে। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির লেখা এবং সুর আরমান আলিফের নিজের। আর সঙ্গীত আয়োজন করেছেন সজীব।

নতুন এই গানটি সম্পর্কে আরমান আলিফ সংবাদ মাধ্যমকে বলেছেন, গানটি গাইতে গিয়ে যেনো নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। ‘আগুন’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে ধরনের পরামর্শ, উৎসাহ ও আয়োজন দেখেছি- সেটি একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই কৃতজ্ঞতার। আশা করছি যে, ‘অপরাধী’র মতোই ‘আগুন’ গানটিও শ্রোতা-দর্শকের মনজয় করবে।

ইতিমধ্যেই উত্তরায় গানটির ভিডিও ধারণও শেষ হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন গীতিকার,সরকার এবং নাট্য নির্মাতা জিয়াউদ্দিন আলম। ‘আগুন’ গানটির ভিডিওতে দেখা যাবে আরমান আলিফকে। মডেল হয়েছেন আলিফ খান এবং অনিন্দিতা মিমি।

উল্লেখ্য যে, ২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামে গানটি গেয়ে রাতারাতি আলোচনায় উঠে আসেন আরমান আলিফ। প্রথম বাংলাদেশী কোনো বাংলা গান ইউটিউবে ১০ কোটি দর্শক ভিউয়ের রেকর্ড গড়েছিলো। বর্তমান এই গানের ইউটিউব ভিউ প্রায় ৩১ কোটি, যা দেশীয় বাংলা গানে রেকর্ড বলা যায়। প্রথম গানের পর আরমান আলিফের আরও প্রায় ৪০টির মতো গান প্রকাশিত হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...