The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদে টিভি চ্যানেলে শাকিবের নতুন ছবি

ঈদে নতুন ৬টি ছবি ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করবে চ্যানেল আই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনার কারণে বছরব্যাপী সবকিছু বন্ধ রয়েছে বিশ্বজুড়ে। তবে থেমে নেই আনন্দ উৎসব। আসছে ঈদ। দর্শকদের সঙ্গে এই আনন্দের ভাগিদার হতে চায় চ্যানেল আই। চ্যানেলটিতে দেখা যাবে শাকিবের নতুন ছবি।

করোনার এই প্রতিকূলতার মধ্যেও ঈদুল আযহায় চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এই সকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতা এবং শিল্পীদের অভিনীত ৭টি নতুন চলচ্চিত্রের ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার। এরমধ্যে থাকছে ঢালিউডের শীর্ষ নায়ক কিং খান হিসেবে খ্যাত শাকিব খানের নতুন ছবি ‌‘নবাব এলএল.বি’।

অনন্য মামুন পরিচালিত এই ছবিটি প্রথম থেকেই রয়েছে আলোচনা ও সমালোচনায়। এমনকি এর জন্য কোর্ট-কাচারি পর্যন্ত হয়েছে। তারপরও থেমে নেই ছবিটির পথচলা। প্রথমে ওটিটি, পরে প্রেক্ষাগৃহে মুক্তির পর এবার এই ছবিটি আসছে ছোট পর্দায়।

ঈদের ২য় দিন ‘নবাব এল এল.বি’ চ্যানেল আই এ দেখানো হবে। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অনন্য মামুন। আর অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, রাশেদ অপু, শহীদুজ্জামান সেলিমসহ প্রমুখ। এটিই শাকিবের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি।

এই ছবি ছাড়াও আরও নতুন ৬টি ছবি ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করবে চ্যানেল আই। এই চলচ্চিত্রগুলো দেখানো হবে প্রতিদিন সকাল ১০.১৫ মিনিটে।

গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ

চ্যানেল আই তে ঈদের দিন থাকছে ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি। ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন কাজী হায়াৎ। মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন কাজী মারুফ, অরীন, রুবেল, পুষ্পিতা, অমিত হাসান,ইলিয়াস কোবরা, রেবেকা, কাজী হায়াত প্রমুখ।

গোর

চ্যানেল আই তে ঈদের ৩য় দিন গাজী রাকায়েতের আলোচিত চলচ্চিত্র ‘গোর’। সরকারি অনুদানে নির্মিত ইমপ্রেস টেলিফিল্মের এই ছবিটি বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। অভিনয় করেছেন মৌসুমী হামিদ, দিলারা জামান, গাজী রাকায়েত, দীপান্বিতা মার্টিন, হাজী আমাতুন নুর দ্যুতি, শামীমা ইসলাম তুষ্টি, সুষমা সরকার প্রমুখ।

কসাই

চ্যানেল আই তে ঈদের ৪র্থ দিন প্রচারিত হবে অনন্য মামুন পরিচালিত আরও একটি আলোচিত সিনেমা ‘কসাই’। এই সিনেমায় অভিনয় করেছেন নিরব, রাশেদ মামুন অপু, প্রিয় মনি, এলিনা শাম্মী, তানজিলা হক, তাসনুভা আনান, শাহীন মৃধা, রিয়াজ উদ্দিনসহ প্রমুখ।

আন্ডার কনস্ট্রাকশন

চ্যানেল আই তে ঈদের ৫ম দিন রুবাইয়াত হোসেন পরিচালিত প্রশংসিত সিনেমা ‘আন্ডার কনস্ট্রাকশন’। এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রুবাইয়াত হোসেন নিজেই। এতে অভিনয় করেছেন রাহুল বোস, শাহানা গোস্বামী, মিতা রহমান, রিকিতা শিমু, রানাসহ প্রমুখ।

ছিট মহল

চ্যানেল আই তে ঈদের ৬ষ্ঠ দিন এদিন দেখানো হবে এইচ আর হাবিব নির্মিত ‘ছিট মহল’ ছবিটি। এই ছবিতে অভিনয় করেছেন শিমুল খান, মৌসুমী হামিদ, জান্নাতুল ফেরদৌস প্রিয়া, আরমান পারভেজ মুরাদসহ প্রমুখ।

সুতপার ঠিকানা

চ্যানেল আই তে ঈদের ৭ম দিন থাকছে ‘সুতপার ঠিকানা’ চলচ্চিত্রটি। এই ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রসূন রহমান। অভিনয়ে অর্পণা ঘোষ, শাহাদাত হোসেন, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাহামুদুল ইসলাম মিঠু, সাইকা আহমেদ, মীম চৌধুরী, এসএম মহসিন, নাভিদ মুনতাসিরসহ প্রমুখ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...