The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তৌসিফ ও পায়েলের ঈদের নাটক ‘স্বপ্নের নায়িকা’

‘স্বপ্নের নায়িকা’ নাটকটি চ্যানেল আইয়ে দেখানো হবে ঈদের ৫ম দিন রাত ৭.৪৫ মিনিটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেতা তৌসিফ মাহবুব। একের পর এক সুন্দর সুন্দর নাটক উপহার দিচ্ছেন এই অভিনেতা। এবার ঈদে তিনি পায়েলের সঙ্গে আসছেন ‘স্বপ্নের নায়িকা’ নাটকে।

তৌসিফ ও পায়েলের ঈদের নাটক ‘স্বপ্নের নায়িকা’ 1

‘স্বপ্নের নায়িকা’ নাটকটির কাহিনী এমন: ফেরি করে টি-শার্ট বিক্রি করে রাসেল। সে ভালোবাসে জবাকে। দু’জনই একই বস্তিতে বসবাস করেন। এদিকে জবার জীবনের একমাত্র স্বপ্ন হলো সিনেমার নায়িকা হওয়া। আর রাসেলের স্বপ্ন হলো জবার সেই স্বপ্ন পূরণ করা। তাই গল্পের শুরুটা এখানে, তবে শেষটা হবে বড় বিস্ময়ের। রাসেল এবং জবা মুখোমুখি হয় কঠিন এক বাস্তবতার।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে চ্যানেল আইয়ের ঈদের বিশেষ নাটক ‘স্বপ্নের নায়িকা’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং পায়েল। রাসেল আজমের রচনায় এই নাটকটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু।

নির্মাণ সংশ্লিষ্টরা বলেছেন, নাটকের গল্পটি বাস্তব ঘটনারই এক প্রতিচ্ছবি। মিডিয়ায় এমন ঘটনা প্রায়ই ঘটে। নায়িকা বানানোর কথা বলে প্রতারণার শিকার হন অনেকেই। এই নাটকটির মাধ্যমে তেমন একটি ঘটনা তুলে ধরা হয়েছে।

‘স্বপ্নের নায়িকা’ নাটকটি চ্যানেল আইয়ে দেখানো হবে ঈদের ৫ম দিন রাত ৭.৪৫ মিনিটে। চ্যানেল আইয়ে প্রচারের পর ‘স্বপ্নের নায়িকা’ নাটকটি দেখা যাবে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...