The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বার্জারের সাথে এবার নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের জনপ্রিয় তারকা নুসরাত ফারিয়া সম্প্রতি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জুটিবদ্ধ হয়েছেন দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) সাথে।

বার্জারের সাথে এবার নুসরাত ফারিয়া 1

এ উদ্দেশ্যে সম্প্রতি উভয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে, এই প্রখ্যাত অভিনেত্রী আগামী দুই বছরের জন্য বার্জারের পক্ষ থেকে বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন এবং অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন।

এ কে এম সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, বার্জার, সাইদ শরীফ রাসেল, ক্যাটাগরি ম্যানেজার, মার্কেটিং, বার্জার, আহমেদ নাজিব রহমান, ব্র্যান্ড ম্যানেজার, মার্কেটিং, বার্জার, সাব্বির আহমাদ, হেড প্রজেক্টস, প্রোলিংক্স এক্সপেরিয়েন্স জোন, বার্জার; রোমিম রায়হান, কো- ফাউন্ডার, ঢাকা টকিজ; এবং নুসরাত ফারিয়া নিজে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “বার্জার নিঃসন্দেহে দেশের জনপ্রিয়তম ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। আশা করছি সামনে বার্জারের সাথে বেশকিছু ভালো কাজ করার সুযোগ আসবে এবং ভক্ত ও ক্রেতাদেরকে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন আমরা উপহার দিতে পারব।”

“নুসরাত ফারিয়ার মত বহুমুখী প্রতিভার অধিকারী একজন অভিনেত্রীর সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত” বলেন, বিপিবিএল’র জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নাওয়াজ। “বার্জার যেমনভাবে মানুষের জীবনকে রাঙিয়ে তোলে, এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের ক্রেতা ও ভক্তদেরকে ঠিক তেমন কিছু রঙিন মুহুর্ত আমরা উপহার দেয়ার আশা করছি।”

বার্জার ও নুসরাত ফারিয়ার এই চুক্তি আগামীতে বার্জারের সকল ভোক্তাকেন্দ্রিক কার্যক্রমে এক নতুন মাত্রা যুক্ত করবে বলে প্রত্যাশা করা হচ্ছে। খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...