The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জাস্টিন বিবারকে কি দেখা যাবে ‘সুপারম্যান ভার্সেস ব্যাটম্যান’ নামক মুভিতে?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সুপারম্যান সিরিজের মুভি ‘ম্যান অফ স্টিল’ এর সিক্যুয়েলে প্রথমবারের মত জনপ্রিয় দুই সুপারহিরো চরিত্র ব্যাটম্যান এবং সুপারম্যানকে একসাথে দেখা যাবে ‘সুপারম্যান ভার্সেস ব্যাটম্যান’ নামক মুভিতে। তবে মুভি দর্শকদের জন্য অবাক হওয়ার মত বিষয় হচ্ছে, ঐ মুভিতে রবিন চরিত্রে পপতারকা জাস্টিন বিবার অভিনয় করবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

batman-vs-superman-movie

গত ১৩ই সেপ্টেম্বর পর জাস্টিন বিবার ‘সুপারম্যান ভার্সেস ব্যাটম্যান’ এর স্ক্রীপ্টের একটি ছবি আপলোড করেন, যার উপরে জাস্টিন বিবারের নাম জলছাপ দেওয়া। ফলশ্রুতিতে এইটা স্পষ্ট যে স্ক্রীপ্টটি জাস্টিন বিবারের জন্যই। জাস্টিন বিবার আপলোড করা ছবির শিরোনাম দিয়েছেন  “#Robin ??” ।

ছবির শিরোনামের কারণেই মুভি দর্শক এবং সমালোচকদের মধ্যে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে বিবারের রবিন চরিত্রে অভিনয়ের সম্ভাবনা নিয়ে। যদিও বিরুপ প্রতিক্রিয়াই বেশি পাওয়া গিয়েছে বিবারের অভিনয়ের গুজব নিয়ে। ব্যাটম্যান ভক্তরা লিখেছেন, ‘রবিন চরিত্রে বিবারকে দেখার চেয়ে অন্ধ হয়ে যাওয়া ভালো’ বা ‘এরকম কিছু হওয়া মানে ব্যাটম্যান পুরো ধ্বংস হয়ে যাওয়া।’ যদিও বিবার ভক্তরা বেশ উচ্ছ্বসিত হয়েছেন।

তবে ব্যাটম্যান ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই, Hollywoodlife এর একটি সূত্র হতে জানা গেছে, জাস্টিন বিবারের রবিন চরিত্র তো দূরের ব্যাপার, অন্য কোন চরিত্রেও পরবর্তী ব্যাটম্যান মুভিতে অভিনয়ের সম্ভাবনা নেই।

bieberman

আরো জানা গিয়েছে যে ফান অর ডাই নামক একটি কমেডি ওয়েব সাইটের একটি ভিডিওতে অভিনয় করেছেন ১৩ ই সেপ্টেম্বর এবং এটার মানে দাঁড়ায় জাস্টিন বিবার বড় ধরনের কৌতুক করেছেন সকল মুভি দর্শকদের সাথে।

যাইহোক, জাস্টিন বিবার অভিনয় করুক আর নাই করুক এইটা নিশ্চিত যে ব্যাটম্যান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বেন অ্যাফ্লেক এবং সুপারম্যান চরিত্রে বহাল থাকছেন ‘ম্যান অব স্টিল’ ছবির মূল অভিনেতা হেনরি কেভিল। এই সিক্যুয়েলটি থিয়েটারে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ২০১৫ সালে ১৭ জুলাই, আর সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে সুপারম্যান-ব্যাটম্যান ভক্তসহ সকল মুভিপ্রেমীদের।

 তথ্যসূত্রঃ সিনেট নিউজস

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...