নির্মিত হতে যাচ্ছে ‘ওয়ার চাইল্ড’: এবার হলিউড যাচ্ছেন নায়ক কাজী মারুফ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ওয়ার চাইল্ড’ নামের এক হলিউড চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের বর্তমান সময়ের নায়ক কাজী মারুফ।

going to Hollywood Kazi Maruf

‘ওয়ার চাইল্ড’ নামের ওই চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মারুফকে। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের গুণী নির্মাতা কাজী হায়াৎ এবং কানাডিয়ান চিত্র পরিচালক জন পজার। এই চলচ্চিত্রের গল্প লিখেছেন- কাজী হায়াৎ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য তৈরি রচনা করছেন কাজী হায়াৎ এবং জন পজার।

সংবাদ মাধ্যমকে কাজী মারুফ বলেন, ‘ইংরেজি ভাষার এ চলচ্চিত্রটি বিশ্ব বাজারের জন্য নির্মিত হবে। নভেম্বর হতে শুরু হবে শুটিং। এই শুটিং চলচ্চিত্রটিতে বাংলাদেশের কয়েকজন শিল্পীসহ বেশ কয়েকজন ভারতীয় শিল্পীও অভিনয় করবেন।’ তবে এখনও কারও নাম উল্লেখ করা হয়নি।

going to Hollywood Kazi Maruf-2

এই চলচ্চিত্রটির কাহিনী সম্পর্কে জানানো হয়েছে, মূলত বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় এক যুদ্ধ শিশুর জীবন-যন্ত্রণা নিয়েই নির্মিত হবে এই যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রটি।

‘ওয়ার চাইল্ড’ চলচ্চিত্রের কাহিনীতে দেখা যাবে:

স্বাধীনতা যুদ্ধের সময় এক যুদ্ধ শিশুকে একজন শিখ কর্নেল তার নিজ দেশে নিয়ে যান। শিখ হিসেবে ওই শিশুটিকে বড় করে তোলেন। পরবর্তীতে প্রেম হয়ে যায় একটি শিখ মেয়ের সঙ্গে। কিন্তু বিপত্তি ঘটে মেয়েটিকে বিয়ে করতে যাওয়ার পর। মেয়েটি এবং তার পরিবার জানতে পারে ছেলেটি একটি যুদ্ধ শিশু ও ধর্মে সে মুসলিম। এই ঘটনাটি ছেলেটিও জানতো না। তারপর টুপি এবং পাঞ্জাবি পরে মুসলিম বেশে শিখ বাবার সামনে গিয়ে দাঁড়ায় সে। শুরু হয় এক দ্বন্দ্ব এবং সংঘাত। এমন একটি গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘ওয়ার চাইল্ড’ চলচ্চিত্রটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...