চমক আসছে স্যামসাং গ্যালাক্সি এস৭-তে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রযুক্তি বিশ্বে নতুন কোনো মোবাইলের খবর এলে আগ্রহের যেনো শেষ থাকে না। স্যামসাং গ্যালাক্সি এস৭ নামে একটি নতুন মোবাইল আনতে যাচ্ছে। এতে বিশেষ চমক থাকেব বলে খবর বেরিয়েছে।

Samsung s7

সম্প্রতি বেশ গুঞ্জন শোনা যাচ্ছে স্যামসাংয়ের পরবর্তী ফ্লাগশিপ স্মার্টফোন এস৭ নিয়ে। এই গুঞ্জনে এবার যোগ হলো নতুন এক তথ্য। বলা হচ্ছে, নতুন এই গ্যালাক্সি এস৭-এ কোয়ালকমের স্ন্যাপড্রাগন প্রসেসর থাকছে।

দক্ষিণ কোরিয়া ইলেকট্রোনিক টাইম এর বরাত দিয়ে সংবাদ মাধ্যম জানিয়েছে, স্যামসাং তাদের পরবর্তী ফ্লাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৭ এ কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮২০ চিপস সেটটিতে ব্যবহার করছে। আগামী বছরের শুরুতে ফোনটি বাজারে আসবে বলে ধারণা করা হচ্ছে। প্রথমে এই ফোনটি চীন ও যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে।

স্যামসাংয়ের এক মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এস ৭-এর কনফিগারেশন নিয়ে প্রতিষ্ঠানটি কেনো মন্তব্য করতে রাজী হয়নি। অপরদিকে কোয়ালকমও মুখ খুলতে নারাজ।

অবশ্য স্যামসাং আগেই তাদের ফ্লাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৬ এ এক্সিনোস প্রসেসর ব্যবহার করে। কিছুদিন পূর্বে স্যামসাং বলেছে তাদের পরবর্তী ফ্লাগশিপ ফোনে কোয়ালকমের প্রসেসর ব্যবহার করা হবে।

জানানো হয়েছে, স্যামসাংয়ের এই ফ্লাগশিপ ফোনের বডি করা হবে ম্যাগনেশিয়াম অ্যালয়ের। যে কারণে এটি হবে মজবুত এবং হালকা। ফোনটিতে বেশ কিছু চমক থাকবে বলে স্যামসাং জানালেও কি ধরনের চমক তার কিছুই বলা হয়নি। এই চমক পেতে অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...