আবারও মা হতে যাচ্ছেন হলিউডের আবেদনময়ী অভিনেত্রী মেগান ফক্স!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ হলিউডের আবেদনময়ী অভিনেত্রী মেগান ফক্স আবারও মা হতে যাচ্ছেন। মেগান ফক্সব্রায়ান অস্টিন গ্রীন দম্পতির দ্বিতীয় সন্তান ছেলে হবে এমন আশাই করছেন তারা।

393550-megan-fox

২০০৪ সাল থেকে দীর্ঘ ছয় বছর প্রেম করার পর ২০১০ সালে হাওয়াই এ একান্ত অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বেঁধেছিলেন হলিউডের এই দুই তারকা। গত বছরের সেপ্টেমর মাসে এই দম্পতি প্রথম ছেলে সন্তানের মুখ দেখেন।

প্রথম সন্তান নোয়ার জন্মের দশ মাস পরেই গর্ভবতী হোন মেগান ফক্স। এই দম্পতির খুব কাছের সূত্র থেকে জানা যায়, পরবর্তী মাসের প্রথম দিকে তারা তাদের দ্বিতীয় সন্তান ছেলে হবে তা নিশ্চিত জানতে পারেন এবং এ ঘটনায় তারা খুব উত্তেজনায় ভুগছেন।

মেগান ফক্স সারা জীবন যা চেয়েছেন তা হচ্ছে একটি শিশু এবং সেটা তিনি পেয়েছেন – Marie Claire নামের একটি ম্যাগাজিনকে এমন উচ্ছ্বসিত ভাবেই জানিয়েছিলেন তিনি। মেগান তার ছেলে নোয়ার জন্য তার সাধ্যের সর্বোচ্চ দিতে চান এবং ভবিষ্যতে আরও সন্তান নিতে চান। সন্তানরাই হচ্ছে তার হৃদয়।

মেগান ফক্স অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টারটেলস’ মুভির শুটিংয়ের কাজে ব্যস্ত সময় পার করছেন|

66251567

মূলত, নতুন সন্তান জন্ম নিলে সেটি হবে ব্রায়ানের তৃতীয় সন্তান। এরপূর্বে অভিনেত্রী ভেনেসা মার্চিলের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিলো তার এবং তাদের সন্তান হচ্ছে ১১ বছর বয়সী ক্যাসিয়াস।

উল্লেখ্য, ২০০৪ সালে কনফেশন অফ আ টিনএজ ড্রামা কুইন চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে। ২০০৭ সালে ব্লকবাস্টার চলচ্চিত্র ট্রান্সফর্মারস-এ মিকিলা বেইন্স ভূমিকায় অভিনয় করে তিনি আলোচনায় আসেন। এটি ছিলো চলচ্চিত্র পেশাজীবনের একটি আলোচিত সাফল্য। ছবিটিতে অভিনয়ের জন্য তিনি বেশ কয়েকটি টিন চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন। পরবর্তীতে ট্রান্সফর্মারস-এর দ্বিতীয় পর্ব ট্রান্সফর্মারস: রেভেঞ্জ অফ দ্য ফলেন চলচ্চিত্রেও তাঁকে দেখা যায়। ২০০৯ সালে তিনি জেনিফার’স বডি চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করেন।

তথ্যসূত্রঃ এনওয়াই ডেইলি নিউজস

Advertisements
Loading...