টুইটারে একাউন্ট খুললেন Apple এর প্রধান নির্বাহী Tim Cook

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ Apple এর প্রধান নির্বাহী Tim Cook টুইটারে একেউন্ট খেলেছেন। প্রথম দিনেই তার লাখ লাখ অনুসারী তাকে অনুসরণ করা শুরু করেছেন। এক দিনেই সর্বশেষ তথ্য মতে Tim Cook’কে ১,৭৯,৬২১ জন টুইপ ফলো করেছেন।


Tim-Cook-to-be-declined-Double-Salary-Bonus-by-Apple

Apple এর সফটওয়্যার বিষয়ক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট Eddy Cue এবং মার্কেটিংএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট Phil Schiller অনেক আগে থেকেই টুইটারে থাকলেও Apple এর প্রধান নির্বাহী Tim Cook টুইটারে আইডি খুলে তার প্রথম টুইট লিখেছেন। Tim Cook এর প্রথম টুইট বার্তাটি Apple retail store ঘুরে আসার অভিজ্ঞতা বর্ণনা করে দেয়া একটি টুইট যেটি এখন পর্যন্ত ৭২৬০ টি রিটুইট পেয়েছে।

Tim Cook এর টুইটার আইডি হচ্ছে @Tim_Cook । Tim Cook তার এই টুইটার আইডিটি খুলেছেন জুলাইয়ের প্রথম ভাগে যদিও সে সময় টুইটার কর্তৃপক্ষ এটিকে ভেরিফাইড করেনি। তবে টুইটার সম্প্রতি Tim Cook এর আইডিটি ভেরিফাইড করে দিয়েছে। আইডি ভেরিফাইড হওয়ার পর Tim Cook তার প্রথম টুইট বার্তা লিখেন। তিনি তার প্রথম টুইট বার্তায় সদ্য বাজারে আসা iPhone 5S এবং iPhone 5C এর পাইকারি বিক্রয় বাজার পরিদর্শন বিষয়ে বলেন,” আজ অ্যাপলের পাইকারি বাজার দেখে আসলাম, সেখানে অসংখ্য উৎসাহী ক্রেতা দেখে মনে হল আমরা যা তৈরি করেছি তার প্রতি মানুষের আগ্রহ কতটা!”

Screenshot_7

এদিকে Apple এর পক্ষ থেকে জানানো হয়ছে Tim Cook এর নামে খোলা টুইটারের আইডিটি ফেক নয় এটি স্বয়ং Tim Cook এর।

সূত্রঃ TheTechJournal

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...