আপনার iPhone 5 কে সোনালী iPhone 5S এ রূপান্তর করুন মাত্র $২৪ ডলারে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা পেয়েছে সোনালী iPhone 5S। যদি আপনার iPhone 5 থেকে থাকে তবে চাইলে আপনিও এতে iPhone 5S এর সোনালী রূপ দিতে পারবেন। এজন্য আপনার মাত্রই $২৩.৪৯ ডলার প্রায় হাজার দুয়েক টাকা খরচ হবে, তবে এই হিসেবে শিপিং খরচ বাদ দেয়া হয়েছে। এটি MobileFun কোম্পানী থেকে iPhone 5 এর জন্য বের হওয়া একটি সোনালী স্টিকার।


iphone-5s2-600x337

এই স্টিকারটি বানানোই হয়েছে আপনার iPhone 5 কে iPhone 5S এর সোনালী রূপ দিতে। জানা গেছে যে, সোনালি iPhone 5S বানানোই হয়েছে অল্প পরিমাণে কিন্তু এটার চাহিদাই আকাশচুম্বী দেখা যাচ্ছে! বেশিরভাগ ক্রেতাই এখন iPhone 5S সোনালী রঙ কিনতে চাচ্ছেন। আরও জানা গেছে, সোনালি iPhone 5S eBay তে বিক্রি হয়েছে $১০, ১০০ ডলারে! এতো এতো অর্থ খরচ করার থেকে স্টিকার কিনে নেয়াটাই আপনার কাছে সবচেয়ে নির্ভরযোগ্য মনে হতে পারে!

MobileFun কোম্পানী থেকে vinyl kit স্টিকার কিনে লাগালে আরও সুবিধা পাওয়া যাবে যে এটি লাগালে আপনার iPhone 5 টি বিভিন্ন আঁচড় কিংবা দাগ বসা থেকে মুক্ত থাকবে, ফলে আপনার iPhone 5 থাকবে সুরক্ষিত।

MobileFun কোম্পানী নিশ্চিত করেছে যে vinyl kit স্টিকারটি লাগালে হুবহু আপনার iPhone 5 কে সোনালী iPhone 5S এর মতো দেখা যাবে। এই স্টিকারটি iPhone 5 এর সব ভার্সনেই লাগানো যাবে। বাজারে আপনার iPhone 5 কে সুরক্ষা দেবার জন্য আরও অনেক পদ্ধতিই থাকতে পারে, তবে সেসব ব্যবহার করলে আপনার iPhone 5 এর হ্যাণ্ডসেটে কোনোরূপ ক্ষতি হলে তখন ওয়ারেন্টি চলে যাবে। কিন্তু এই স্টিকারটি আপনার ওয়ারেন্টি সুরক্ষিত রাখার নিশ্চয়তা দিচ্ছে।

তথ্যসূত্রঃ The Tech Journal

Advertisements
Loading...