Mobile Module আসবাবপত্র দিয়ে এবার তৈরি হবে ঘরের ভেতরে ঘর!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ সিঙ্গাপুরের ডিজাইনার তৈরি করেছেন এমন এক ধরণের Mobile module আসবাবপত্র যেগুলো দিয়ে আপনি বিভিন্ন কাজে ব্যবহার করতে পারবেন।


treelife 03

ডিজাইনার Dymitr Malcew অসাধারণ উদ্ভাবন কৌশল দিয়ে তৈরি করেছেন মোবাইল আসবাবের বেশ কিছু সিরিজ যেগুলো একে একে সংযোগ দিয়ে তৈরি করা যাবে বিভিন্ন রকম আসবাব, Dymitr Malcew এর এই মোবাইল আসবাব তৈরির পেছনে সাধারণ ট্রিহাউজ ধারণা তাঁকে উৎসাহিত করেছে।

Dymitr Malcew এর তৈরি কৃত এসব মোবাইল আসবাব দিয়ে একে অপরের সাথে বিশেষভাবে সংযুক্ত করে আপনি আপনার জন্য আলাদা ছোট ঘর তৈরি করতে পারবেন আপনার ঘরের ভেতরেই, অনেকটা নিজের জন্য আলাদা কম্পাউন্ড বলা চলে।

treelife 02

মোবাইল ফার্নশার মোডিউল সমূহ একটি কাঠামোতে বসাতে হয় যেখানে আপনার ইচ্ছে মত আপনি তৈরি করে নিতে পারেন ভেতরের আকৃতি। আপনি সম্পূর্ণ মোডিউল বা কাঠামো টিকে এর নিচে লাগানো চারটি চাকার মাধ্যমে আপনার সুবিধা মত যায়গায় স্থানান্তর করে নিতে পারবেন। সম্পূর্ণ কাঠামতে রয়েছে ভেতরের দিকে তিনটি তাক এসবে আপনি আপনার প্রয়োজনীয় জিনিস রাখতে পারবেন এবং বসার বা শুয়ে থাকার জন্য রয়েছে আলাদা তিনটি কুশন যেগুলো আপনি ইচ্ছে মতন সরাতে কিংবা একই যায়গায় রাখতে পারবেন।

treelife 01

Dymitr Malcew মূলত এই ধরণের ফার্নশার তৈরি করার পেছনে যেসব অফিসে খোলা যায়গা আছে এবং সেখানে অফিস স্টাফদের আলাদা একটি ব্যবক্তিগত যায়গা করে দেয়ার উদ্দেশ্য প্রধান ছিল। তবে এই ধরণের আসবাব আপনি অফিস ছাড়াও আপনার বাসায় ব্যবহার করতে পারেন বিশেষ করে আপনার সন্তান কিংবা ছোট ভাই বোন এই ধরণের আরামদায়ক এবং সুন্দর ঘরের ভেতরে আরেকটি নিজের ঘর পেয়ে খুশীই হবে।

সূত্রঃ Gizmag

Advertisements
Loading...