আজ রায় ॥ বহুল আলোচিত ভারতের আরুষি হত্যাকাণ্ড ॥ বাবা-মা দোষী সাব্যস্ত

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বহুল আলোচিত ভারতের আরুষি হত্যাকাণ্ডে তার মা-বাবাকেই খুনি হিসেবে দোষী সাব্যস্ত করেছে। আজ এই চাঞ্চল্যকার এই মামলার রায় দেওয়া হবে।

Fathers-Mother & Arusi

গতকাল সিবি আইয়ের বিশেষ আদালত এক রায়ে আরুষি হত্যাকাণ্ডে তার বাবা-মাকে দোষী সাব্যস্ত করে। একই সঙ্গে আদালত বলেছে, গৃহপরিচারক হেমরাজকেও আরুষির বাবা রাশেজ ও মা নূপুর তালোয়ার মিলে খুন করেছিলেন। খুনি হিসেবে দায়ি করে রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই আদালতের কাঠগড়ায় দাঁড়ানো রাজেশ ও নূপুর কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের বিরুদ্ধে আজ মঙ্গলবার রায় ঘোষণা করা হবে। খবর সংবাদ মাধ্যমের।

Arushi.jpg

প্রকাশ, দীর্ঘ ১৫ মাস পর গতকাল ভারতের সবচে আলোচিত এই হত্যাকাণ্ডের রায় দিল আদালত। রায়ে বলা হয়, নিজের মেয়েকে নিজেরাই খুন করেছিলেন এই দম্পতি যা আদালতে প্রমাণ হয়েছে। এই মা-বাবার প্রাপ্য শাস্তি আজ মঙ্গলবার ঘোষণা করা হবে। ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩৪ ও ২০৩ ধারায় তালোয়ার দম্পতিকে এই হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত করা হয়েছে বলে সংবাদ মাধ্যম জানিয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালের মে মাসে নয়ডায় খুন হয় কিশোরি আরুষি। অভিযোগ ছিল, বাড়ির পরিচারক হেমরাজের সঙ্গে মেয়েকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখে ফেলেছিলেন আরুষির মা। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে মা-বাবা খুন করেন মেয়েকে। প্রথম দিকে উত্তরপ্রদেশ পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করলেও পরে সিবি আইয়ের হাতে চলে যায় এই হত্যাকাণ্ডের তদন্তভার। বাবা-মা নিজের মেয়েকে এভাবে খুন করতে পারে এমন ঘটনা বিরল আর তাই শুরু থেকেই এই হত্যাকান্ড ভারতের মিডিয়াতে ব্যাপকভাবে সাড়া পড়ে। মিডিয়ার ব্যাপক প্রচারের কারণে শেষ পর্যন্ত সঠিক রায় হতে যাচ্ছে বলে সকলের ধারণা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...