বাবা-মা বটে: শিশুদের ঘুম পাড়াতে হেরোইন পুশ করতো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন এক বাবা-মা পাওয়া গেছে যারা নিজের শিশু সন্তানদের ঘুম পাড়াতে হেরোইন পুশ করতো। এমন রোমহর্ষক ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে।

childrens-sleep-and-heroin

জানা গেছে, সেখানকার এক দম্পতি নিজেদের তিন শিশুকে ঘুম পাড়াতে ইনজেকশনের মাধ্যমে হেরোইন পুশ করতেন।

পুলিশ বলেছে, অ্যাশলি হাট এবং ম্যাক লিরয় ম্যাকাইভার নামের এই দম্পতি ইঁদুরের বিষ্ঠা, ড্রাগের ইনজেকশন এবং হেরোইনে ভরা বাড়িতে ৬, ৪ ও ২ বছরের তিনটি শিশু নিয়ে বসবাস করছিলেন। আদালতে তদন্ত কর্মকর্তার দাখিল করা এক প্রতিবেদনে ৬ বছরের শিশুটিকে উদ্ধৃত করে বলা হয়েছে, তাদের বাবা-মা ভালো লাগার ওষুধ ইনজেকশনের মাধ্যমে তাদের পুশ করতো।

তবে এই দম্পতি জুটি অভিযোগ অস্বীকার করেছে। তবে তাদের শিশুরা যে হেরোইনে আসক্ত সেটা আবার স্বীকার করেছে। ওই শিশুদের গত বছরের নভেম্বর মাসে ওই বাসা হতে সরিয়ে নেয় কর্তৃপক্ষ।

ওয়াশিংটন পোস্টকে পুলিশ বলেছে যে, শিশুগুলো ঘৃণ্য পরিবেশে বসবাস করতো। হেরোইনের বিষয়টা বাদ দিলেও সেখানে বসবাসের কোনো পরিবেশই ছিলো না।

৬ বছরের শিশুটি আরও জানায়, সাদা রংয়ের পাউডার পানিতে মিশ্রিত করে তাদের ইনজেকশন দেওয়া হতো। দুই শিশুর দেহে পরীক্ষায় ড্রাগ পাওয়া গেছে ও শরীরে ইনজেকশন পুশ করার ক্ষতচিহ্নও পাওয়া গেছে।

শিশুদের জীবন বিপন্ন করার অভিযোগে সম্প্রতি শিশুদের মা অ্যাশলি হাটকে আদালতে হাজির করা হয়। ম্যাক লিরয় ম্যাকাইভারের বিরুদ্ধেও আনা হয়েছে এই অভিযোগ। তাদের বিরুদ্ধে বিচার শুরু হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...