The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেসবুক ব্রাউজ করতে করতে সাগরে পড়লেন এক ব্যবহারকারী!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সোশ্যাল নেটওয়ার্কিং অর্থাৎ ইন্টারনেটের মাধ্যমে সামাজিক যোগাযোগ বর্তমানে অত্যন্ত জনপ্রিয় একটি বিষয়, তবে সামাজিক যোগাযোগে অস্ট্রেলিয়ার এক মহিলা ব্যবহারকারী এতই মশগুল ছিলেন যে তিনি জেটি দিয়ে হাঁটতে হাঁটতে অমনোযোগিতার কারণে সাগরেই পড়ে গেলেন!


Woman-Checking-Facebook-On-Mobile

ঘটনা ঘটে অস্ট্রেলিয়ার Port Phillip Bay এর এক জেটিতে, বিশাল লম্বা জেটি দিয়ে ঐ মহিলা নিজের ফেসবুক ব্যবহার করতে করতে সামনে এগিয়ে যাচ্ছিলেন কিন্তু মোবাইলের দিকে তাকিয়ে তাকিয়ে কখন যে তিনি জেটির কিনারায় গিয়ে পৌঁছান টের পেলেন না, অবশেষে তিনি মোবাইল ব্রাউজ করতে করতেই পতিত হলেন বিশাল Port Phillip সাগরে! তাৎক্ষণিক আশেপাশে থাকা লোক জন পুলিশে খবর দিলে পুলিশ বোট নিয়ে এসে ঐ মহিলাকে উদ্ধার করে তবে মাঝে প্রায় ২০ মিনিট মহিলা পানিতেই ছিলেন।

এখানে উল্লেখ্য যে ঐ মহিলা পানিতে থাকা অবস্থায় কিভাবে ভেসে ছিলেন তা রহস্য, কারণ তিনি সাঁতার জানতেন না এবং সাগরে প্রায় ২০ মিনিট ভেসে ছিলেন, উদ্ধার করার সময় দেখা যায় মহিলা তাঁর মোবাইল ফোন পানির উপরে ধরে আছেন এবং সেটা বাঁচানোর চেষ্টা করছেন। পরে পুলিশকে মহিলা জানায় তিনি ফেসবুকে নিজের পেইজ ব্রাউজ করছিলেন এবং হঠাৎ কিছু বুঝে উঠার আগেই তিনি পানিতে পড়ে গেলেন!

এই জেটি থেকেই ঐ মহিলা পানিতে পড়ে যান!
এই জেটি থেকেই ঐ মহিলা পানিতে পড়ে যান!

এধরণের ঘটনা এটি প্রথম নয়, এর আগে ইংল্যান্ডে এক মহিলা মোবাইলে ম্যাসেজ লিখতে যেয়ে নালায় পড়ে যান! এছাড়া তাইওয়ানের এক মহিলাও মোবাইলে ফেসবুক ব্যবহারকরতে করতে পানিতে পড়ে যান!

এসব ঘটনা থেকে আমাদের অবশ্যই বাড়ির বাইরে হাটা চলার সময় মোবাইল ব্যবহারে সাবধানী হতে হবে। কে না জানে কখন কি অঘটন ঘটে!

সূত্রঃ দি টেক জার্নাল

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...