The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অ্যাডভেঞ্চারে আসা তিন কিশোরের কাণ্ড!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কিশোরগঞ্জের তিন কিশোর যুক্তি করে ঢাকায় এসেছিলেন হযরত শাহ জালাল (রা:) আন্তর্জাতিক বিমান বন্দর দেখতে। কিন্তু বিধি বাম, শেষ পর্যন্ত পুলিশী কাস্টরিতে যেতে হয়েছে তাদের।


shahjalal-international-airport

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার দিবাগত রাত দেড় টার দিকে। সাকিব, মাহিন ও নাবিল নামের ওই তিন কিশোর গতকাল দুপুরে কিশোরগঞ্জ রেলস্টেশন থেকে লোকাল ট্রেনে ভৈরব আসে। সেখান থেকে এগারসিন্দু ট্রেনে চেপে চলে আসে বিমান বন্দর স্টেশনে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারা বিমান বন্দর স্টেশনে পৌঁছে। তাদের উদ্দেশ্য ছিল আন্তর্জাতিক বিমান বন্দর স্বচোক্ষে দেখা! দেখেছেও কিন্তু হাতে নাই টাকা-পয়সা। কি করবে তারা? এদিক-ওদিক ইতস্তত বিক্ষিপ্ত অবস্থায় ঘোরা-ফেরা। এমন এক পরিস্থিতিতে রাত দেড় টায় চোখে পড়ে বিমান বন্দর এলাকার আর্মড পুলিশের। বিমান বন্দরের প্রবেশ পথের ৫০ গজ দূরে ফুটপথ থেকে টহলরত আর্মড পুলিশ এই তিন কিশোরকে নিয়ে যান বিমান বন্দর থানায়।

পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, বিমান বন্দর দেখার জন্যই তারা ঢাকায় এসেছেন। তিন জনই কিশোরগঞ্জ আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। থানা পুলিশ তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে। তিন কিশোরকে তাদের কাছে হস্তান্তর করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...