The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

২৩ ফেব্রুয়ারি কক্সবাজারে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ২৩ ফেব্রুয়ারি উদ্বোধন হতে যাচ্ছে কক্সবাজারে আরও একটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। দীর্ঘদিন থেকে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে এই স্টেডিয়ামটি বাস্তবায়েনর কাজ চলছিল।


Cox bazar Stadium

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজারবাসীর দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হতে যাচ্ছে ২৩ ফেব্রুয়ারি। জানা যায়, দীর্ঘদিনের টানাপড়েন এবং জেলাবাসীর লালিত স্বপ্নকে বাস্তবায়ন করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৩ ফেব্রুয়ারি স্টেডিয়াম ও কমপ্লেক্সের উদ্বোধন করবেন। মার্চ মাসে শুরু হতে যাওয়া টি২০ প্রমীলা বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচ এই স্টেডিয়ামে অনুষ্ঠিত না হলেও প্র্যাকটিস ম্যাচ কক্সবাজারে করা হবে এমন চিন্তা মাথায় রেখেই এগোচ্ছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এদিকে বুধবার বিকেলে কক্সবাজার সমুদ্র সৈকতে লাবণী পয়েন্টের পর্যটন গলফ মাঠে নির্মাণাধীন স্টেডিয়ামের কাজের সর্বশেষ অবস্থা পরিদর্শন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি এ সময় সাংবাদিকদের জানান, ‘বিসিবির নিজস্ব অর্থায়নে নির্মিত এই স্টেডিয়ামটিতে দুটি মাঠ রয়েছে। সব সুযোগ-সুবিধা ক্রমান্বয়ে পূরণ করা হবে। সরকার এটি বিসিবিকে হস্তান্তর করার পরিকল্পনার কথা জানিয়েছেন। এটি বিসিবির নিজস্ব স্টেডিয়াম হবে।’

এলাকাবাসী মনে করছেন, এখানে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মিত হওয়ায় পর্যটন শিল্পের আরও বিকাশ ঘটবে। এজন্য জেলাবাসীর পক্ষ থেকে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রী ও ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ধন্যবাদ জানানো হয়েছে।

উল্লেখ্য, এ স্টেডিয়ামটির নাম দেওয়া হচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

# ফাইল ফটো

Loading...