The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেরারী এবার হোটেল ব্যবসায় নামছে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিশ্বের নামি দামি গাড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে ফেরারী উপরের সারিতে আছে। সেই ফেরারী এবার হোটেল ব্যবসায় আসছে। সাথে থাকছে অসাধারণ থিম পার্ক।


Progress_1.jpgoriginal-761x400

হোটেল ব্যবসার বড় পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে ফেরারী। স্পেনের বার্সেলোনার পোর্ট এভেনচুরায় নির্মিত হতে যাচ্ছে তাদের প্রথম হোটেল এবং দ্বিতীয় থিম পার্ক।

হোটেলটি হবে ফেরারীর আইকনিক কার ফেরারী রেড এর আদলে। এতে ২৫০টি কক্ষ থাকবে। অনেকগুলো রেস্তোরা থাকবে। ড্রাইভিং সিমুলেটর থাকবে যেখানে কাল্পনিক ভাবে ড্রাইভ করা যাবে। সবচেয়ে আকর্ষনীয় হবে এর সামনের বিশাল পুল। এতে সাঁতার কাটতেই ভ্রমণকারীরা উদগ্রীব হয়ে উঠবে।

74953fer_hotel_bis_a4

এর সাথেই থাকবে থিম পার্ক। ফেরারী তাদের এই প্রজেক্টের নাম দিয়েছে ফেরারী ল্যান্ড। এটি সব বয়সের ভ্রমণকারীর কথা চিন্তা করে তৈরি করা হবে। এতে থাকবে ইউরোপের সবচেয়ে উঁচু ও দ্রুতগামী রোলার কোষ্টার। আনন্দ দেয়ার সকল উপকরণ থাকবে এতে।

ferrari-spain-1

ফেরারীর প্রথম থিম পার্ক ফেরারী ওয়ার্ল্ড। এটি তৈরি করা হয়েছিল ২০১০ সালে, আবুধাবিতে। এটি বিশ্বের সবচেয়ে বড় ঘরোয়া চিত্তবিনোদন পার্ক। ফেরারীর ভাষ্য মতে বার্সেলোনার হোটেল এবং পার্ক অর্থাৎ ফেরারী ল্যান্ড ২০১৬ সাল নাগাদ চালু হবে।

গাড়ির জগতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ফেরারী অনেক দিন যাবত রাজত্ব করে যাচ্ছে। এখন তারা তাদের ব্যবসা সম্প্রসারিত করতে চাচ্ছে। বর্তমান সময়ের প্রেক্ষিতে ইউরোপে পর্যটন শিল্পের প্রসারের সাথে সাথে হোটেল এবং পার্ক বিনিয়োগের অত্যন্ত সম্ভাবনাময় সেক্টর। এটা বুঝেই ফেরারীর এই সিদ্ধান্ত।

blog_image

ফেরারীর এই ঘোষণার পর সৌখিন গাড়ি প্রেমীরা তো বটেই, সাধারণ পর্যটকেরা এটি চালু হওয়ার অপেক্ষা করছে। এই চমৎকার ‘ফেরারী ল্যান্ড’ এ ঘুরে আসতে হলে ২০১৬ পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সূত্রঃ businessinsider

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...