The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অশ্লীল ছবির কারণে ওয়েবসাইট হ্যাক: অস্বীকৃতি নাইলা নাঈমের

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অশ্লীল ছবির কারণে ওয়েবসাইট হ্যাক করে মডেল নাইলা নাঈমকে সতর্ক বার্তা দিয়েছে বলে দাবি করছে বাংলাদেশী হ্যাকার টিম সাইবার ৭১। তবে নাইলা নাঈম বলছেন হ্যাক হওয়া ওয়েব সাইট তার নয়।


Naila Nayem

বাংলাদেশের আলোচিত ও সমালোচিত মডেল নাইলা নাঈমের ওয়েবসাইট হ্যাক করেছে বলে দাবি করেছে বাংলাদেশী সাইবার হ্যাকার দল সাইবার ৭১। তারা দাবি করছে অশ্লীল ছবির কারণেই ওয়েবসাইটটি হ্যাক করা হয়েছে। মডেল নাইলা নাঈমের কথিত ওয়েবসাইটে www.nailanayem.com দেখা যায় যে, হ্যাকারা তাকে সতর্ক বার্তা দিয়ে লিখেছে, “সাইবার ৭১ থেকে এটা তোমার জন্য সতর্ক বার্তা। সম্পূর্ণ বিবসনা অবস্থায় আমেরিকার প্লে-বয় ম্যাগাজিনে ছবি তুলে আমাদের মান-সম্মান নষ্ট করেছিলে। তোমার কর্মকাণ্ডে তুমি যে বাঙালি এটা পরিচয় দিতে আমরা ঘৃণা করি। সামান্য কিছু টাকা আর মিথ্যা খ্যাতির জন্য নিজের মান-সম্মানকে এভাবে বিলিয়ে দিতে একটুও লজ্জা করলে না? কিছুদিন আগে আবার বুকের মধ্যে ‘মেড ইন বাংলাদেশ’ লিখে ছবি তুলেছো। বহু কষ্টের বিনিময়ে অর্জিত একটি দেশের নাম- বাংলাদেশ। এটা তোমার মতো পতিতার বুকের উপর লিখে অপমান করার অধিকার তোমার নেই। আমরা সভ্য জাতি, ভারতের মতো বাংলাদেশে কোনো ‘সানি লিওন’ জন্ম দিতে দেয়া হবে না- সময় থাকতে এখনো নিজেকে শুধরিয়ে নাও- নচেৎ সাইবার স্পেস থেকে তোমার মায়ের নামসহও মুছে দেয়া হবে।;”

FireShot Screen Capture #025 - 'w00t__' - www_nailanayem_com_#sthash_lMoQDmrp_dpuf

আপডেট:

এদিকে নাইলা নাঈম তার নিজের ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছে, অনলাইনে তার ফেসবুক আইডি, এবং ফেসবুক পেইজ ব্যতিত আর কোন ওয়েব সাইট বা অন্য কোন সোশ্যাল মিডিয়াতে একাউন্ট নেই। কোন একটি চক্র তার সুনাম নষ্ট করতেই এমন রটনা চালাচ্ছে। তিনি এসব মহলের বিরুদ্ধে BTRC বরাবর অভিযোগ দায়ের করবেন।

সুম্পূর্ণ বক্তব্য

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, অখ্যাত কিছু মানুষ, ফেসবুক পেজ এবং অনলাইন বাংলা নিউজপেপার আমার সুখ্যাতি ব্যবহার করে নিজেরা বিখ্যাত হবার চেষ্টা করছে। গতকাল ৩০শে মে থেকে তারা ফেসবুকে এবং পাশাপাশি কিছু বাংলা অনলাইন নিউজপেপার আমাকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার করছে যে, নায়লা নাঈম প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন হয়েছ, যা সম্পূণ মিথ্যা ও ভিত্তিহিন। এছাড়া, আমার ওয়েবসাইট ও হ্যাক করা হয়েছে বলে একটা প্রোপাগাণ্ডা চালানো হচ্ছে। উপরের প্রোপাগাণ্ডা যে মিথ্যা, সেটা বোঝাই যে আমার ১৮ই মে, ২০১৪ তারিখের স্ট্যাটাস থেকে https://www.facebook.com/nailanayembd/posts/10202995631363077 যেখানে, আমি বলেছি যে, আমার নিজের কোন ওয়েবসাইট নেই। এরকম ভুল, মিথ্যা এবং ভিত্তিহিন সংবাদ আমার সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছে এবং এর পরিপ্রেক্ষিতে আমি আইনগতভাবে এবং BTRC এর কাছে আবেদন করে ব্যবস্থা নেয়ার কথা চিন্তা করছি। সুতরাং অখ্যাত, মানসিকভাবে হীন এইসব মানুষ, ফেসবুক পেজ এবং অনলাইন নিউজপেপারদের আমার সুখ্যাতি ব্যবহার করে নিজেরা বিখ্যাত হবার অপচেষ্টা বন্ধ করার আহবান জানাচ্ছি, অন্যথায় নিজেরাই কিন্তু কুখ্যাত হয়ে যাবেন।

এদিকে, নাইলা নাইমের ওয়েব সাইট বলে দাবি করা হ্যাক হওয়া সাইটে বর্তমানে আগের সব লিখা আর নেই, ওয়েব সাইট পেইজটি এখন খালি দেখাচ্ছে।

Loading...