The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জিয়া খানের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সিবিআইকে তদন্তের ভার

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ভারতের চলচ্চিত্র অভিনেত্রী জিয়া খানের চাঞ্চল্যকর মৃত্যু রহস্য উদ্ঘাটনে সিবিআইকে তদন্তের ভার দিয়েছে বোম্বে হাইকোর্ট। গতকাল বৃহস্পতিবার আদালত এই রায় দেন।

Zia-1

গত বছর ৩ জুন ভারতের চলচ্চিত্র অভিনেত্রী জিয়া খানের অস্বাভাবিক মৃত্যু হয়। এই মৃত্যু নিয়ে দীর্ঘদিন তদন্ত করেও পুলিশ কোনো কুল-কিনারা করতে পারেনি। যে কারণে চাঞ্চল্যকার এই মৃত্যু রহস্য উদঘাটনের তদন্তভার সিবিআইয়ের হাতে দিলো বোম্বে হাইকোর্ট। তাঁর মৃত্যুর পিছনে বলিউডের অপর তারকা আদিত্য পঞ্চালি ও জারিনা ওয়াহাবের ছেলে সুরজ পঞ্চালির প্ররোচনা ছিল বলে অভিযোগ রয়েছে।

Zia-2

জিয়ার মৃত্যুর পর তার বাড়ি থেকে উদ্ধার ছ’পাতার একটি চিঠি উদ্ধার করা হয়। চিঠিতে সুরজের সঙ্গে তাঁর সম্পর্কের কথা উল্লেখ করেছিলেন জিয়া। এর উপর ভিত্তি করে গত বছর ১০ জুন সুরজ পাঞ্জালিকে গ্রেফতার করে পুলিশ। অবশ্য বোম্বে হাইকোর্ট গত বছর ১ জুলাই তাঁকে জামিন দেয়।

উল্লেখ্য, গত বছরের ৩ জুন মুম্বাইয়ের তার অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট থেকে চলচ্চিত্র অভিনেত্রী জিয়া খানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সুরজ পঞ্চালির দিকে অভিযোগের আঙুল তোলেন জিয়ার পরিবার। সে সময় থেকেই তদন্তে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন জিয়ার পরিবার। অবশেষে সিবিআই তদন্তের দাবি তোলেন জিয়ার মা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...