The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

[ব্রেকিং] বাংলাদেশে বন্ধ হচ্ছে জি বাংলা ও স্টার জলসার সম্প্রচার!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অবশেষে বাংলাদেশে ভারতীয় বিতর্কিত দুই টিভি চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা বন্ধ হতে যাচ্ছে, তথ্য মন্ত্রণালয়ের এক সূত্রে এই খবর জানা গেছে।


Bojhena Se Bojhena_result

বাংলাদেশের কিছু মিডিয়া দাবি করছে, তথ্য মন্ত্রণালয়ের নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে বাংলাদেশে আগামী ৬ই আগস্ট থেকে জি বাংলা এবং স্টার জলসা টিভি চ্যানেল বন্ধ হতে যাচ্ছে এবং স্টার প্লাস টিভির সম্প্রচারও বন্ধ হতে পারে।

মূলত এসব টিভি চ্যানেলে প্রচারিত ড্রামা সিরিয়াল নিয়ে দেশে পক্ষে বিপক্ষে নানান মতামত রয়েছে। ভারতীয় এসব চ্যানেলে চলমান বিভিন্ন ড্রামা সিরিয়াল দেখে দেশে নারীদের মাঝে নাটকীয় কিছু পরিবর্তন দেখা যাচ্ছে বলেই অনেকেই মনে করছেন। এই পরিবর্তনের মাঝে সর্বশেষ পাখি ড্রেস নিয়ে বিতর্ক সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছে। ভারতীয় চ্যানেলে প্রচারিত বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের নায়িকা পাখির গায়ে যে ড্রেস দেখা গেছে সেই ড্রেস কিনতে এবার ঈদে প্রচুর আগ্রহ দেখা গেছে ক্রেতাদের মাঝে। তবে আগ্রহী ক্রেতাদের মাঝে কেউ কেউ এই ড্রেস কিনতে না পেরে আত্মহত্যা এবং স্বামীকে তালাক দেয়ার মত ঘটনা ঘটান যার প্রেক্ষিতে এসব সিরিয়াল এবং টিভি চ্যানেল বন্ধের একটি বিশেষ দাবি উঠে চারিদিকে।

এদিকে ভারতের এই টিভি চ্যানেল গুলোর বন্ধ করার কারণ জানতে চাইলে সুত্রটি জানায়, এই ঈদে পাখি নামের একটি লেডিস ড্রেস নিয়ে আত্মহত্যা এবং তালাকের মতো ঘটনা ঘটায় তথ্য মন্ত্রণালয় এহেন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে।

যদিও তথ্য মন্ত্রণালয়ের ওই সূত্র ছাড়া অন্য কোন সূত্রে এই খবরের নিশ্চয়তা পাওয়া যায়নি, তার পরেও অনেককেই সোশ্যাল মিডিয়াতে আনন্দিত এবং হাফ ছেড়ে বাঁচার মত স্ট্যাটাস দিতে দেখা গেছে। ভারতীয় সিরিয়াল সমূহের বাংলাদেশে প্রধান দর্শক হচ্ছেন কিছু সংখ্যক নারী। বেশিরভাগ পুরুষ এসব সিরিয়ালের বিপক্ষে অবস্থান নিয়েছেন শুরু থেকেই।

এখন দেখার বিষয়ে সারাদিন এসব সিরিয়ালে যেসব দর্শকরা ডুবে থাকেন তারা কি করবেন যদি স্টার জলসা এবং জি বাংলা বন্ধ হয়ে যায়?

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...