The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাস্তি কমেছে সাকিবের: ভক্তদের মধ্যে উচ্ছ্বাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে ভক্তদের মাঝে উচ্ছ্বাসের বন্যা বয়ে গেলো। এর কারণ হলো বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানের শাস্তি কমিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

Sakib-0007

গতকাল মঙ্গলবার বিসিবির সভায় সাকিব আল হাসানের ওপর আরোপিত নিষেধাজ্ঞা কমানো হয়েছে। ১৫ সেপ্টেম্বর হতে দেশের হয়ে আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট ম্যাচে খেলতে পারবেন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। গতকাল মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের সভায় সাকিবের শাস্তি কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের এই সিদ্ধান্তের কথা জানান।

Sakib-0008

নাজমুল সাংবাদিকদের এ বিষয়ে জানান, সভায় সাকিবের আপিলের আবেদন নিয়ে বিশেষভাবে আলোচনা করা হয়। সাকিবের ভেতর কিছু ইতিবাচক দিক দেখা দেওয়ার বিষয়টি এতে প্রাধান্য পেয়েছিল। অপরদিকে সাকিবের দেওয়া আপিলের চিঠি দেখেও বোর্ড সন্তুষ্ট।

বিসিবি সভাপতি আরও বলেন, ‘আমরা মনে করেছি যে, তার ব্যবহারে কিছু পরিবর্তন এসেছে। আমাদের সে বারবার আশ্বস্ত করেছে, এই ধরণের ভুল আর সে করবে না।’

তবে বিদেশের টুর্নামেন্টে খেলার বিষয়ে সাকিবের ওপর নিষেধাজ্ঞা রয়েই যাচ্ছে। নিষেধাজ্ঞা কমে আসার কারণে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলতে পারবেন সাকিব আল হাসান।

উল্লেখ্য, শৃঙ্খলাভঙ্গের কারণে গত ৭ জুলাই সাকিবকে সব ধরণের ক্রিকেট থেকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করে বিসিবি। আগামী দেড় বছর দেশের বাইরেও কোনো প্রতিযোগিতায় খেলার জন্য তাকে অনাপত্তিপত্র না দেওয়ার সিদ্ধান্ত নেয় বোর্ড। পরে শাস্তি মওকুফের জন্য বিসিবিতে আপিল করেন সাকিব আল হাসান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...