The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নারী রূপে আবার ফিরে এসেছেন ভেনিজুয়েলার সাবেক প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ? [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হিন্দু ধর্মে পুনজন্মের কথা বলা হয়ে থাকে। কিন্তু অন্যকোনো ধর্মে পুনজন্মের কথা শোনা যায়নি। কিন্তু এবার শোনা যাচ্ছে, ১ বছরেরও বেশি সময় আগে মৃত ভেনিজুয়েলার সাবেক প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ নারী রূপে ফিরে এসেছেন!

Women as Hugo Chavez

সম্প্রতি সামাজিক গণমাধ্যম টুইটারের একটি ছবি পোষ্ট করার পর ব্যাপকভাবে গুঞ্জন উঠেছে যে, ১ বছরেরও বেশি সময় আগে মৃত ভেনিজুয়েলার সাবেক প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ নাকি নারী রূপে ফিরে এসেছেন! জনৈক দান্তে লিওনেট নামের এক ব্যক্তি টুইটারে ওই ছবি পোষ্ট করার পরে তা পুরো বিশ্ব ‘ভাইরাল’ আকারে ছড়িয়ে পড়েছে। অনেকেই আবার মজার মজার মন্তব্যও করছেন ছবিটিতে।

Hugo Chavez

ওই ছবিতে দেখা যাচ্ছে, হুগো শ্যাভেজের মতো দেখতে অবিকল এক মধ্য বয়সী নারী সাগরে আরও দুই নারীর সাথে গোসল করছেন। ছবির ক্যাপশনে বলা হয়েছে, ‘শ্যাভেজ মরেনি, তার অপারেশন হয়েছে এবং সে এখন মিগডালিয়া (ওই নারীর নাম) নাম নিয়ে ফিরে এসেছেন। এখন তিনি থাকেন গুয়াইরাতে।’ লা গুয়াইরা শহরটি ভেনিজুয়েলার প্রধান একটি বন্দর শহর। আর ওই ছবিটি ২৪ আগষ্ট ২০১৪ তারিখে স্ট্যাম্প লাগানো আছে।

উল্লেখ্য, ভেনিজুয়েলার এই কিংবদন্তি নেতা হুগো শ্যাভেজ ১৯৯৯ সাল হতে ২০১৩ সাল পর্যন্ত ১৪ বছর ভেনিজুয়েলার প্রেসিডেন্ট ছিলেন। হুগো শ্যাভেজ মারণব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন এবং চিকিৎসাধীন অবস্থায় ২০১৩ সালের ৫ মার্চ হার্ট অ্যাটাকে মারা যান।

ভিডিও দেখে বলুন এটিই কি হুগো শ্যাভেজ?
http://www.youtube.com/watch?v=hW6uVjud2Lk

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...