আপনার অ্যান্ড্রয়েডকে দিন আইফোনের লুক

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আমরা যারা আইফোন ব্যবহার করিনা কিন্তু আমাদের সেটে আইফোনের লুক দিতে চাই তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদন। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও যদি চান আপনারা আপনাদের স্মার্টফোনকে দিতে পারেন iOS 8 এর ইন্টারফেস।


Sollage_result

অনেকেই নিজেদের ষ্টক লাঞ্চার দেখে দেখে অনেকটাই ক্লান্ত বন্ধুর আইফোন দেখে লোভ হয়? সমস্যা নেই আপনাদের জন্য নিয়ে এলাম এমন এক লাঞ্চার যা দিয়ে খুব সহজেই আপনার ফোনকে করে নিতে পারবেন আইফোনের মত দেখতে ইন্টারফেসের, আইফোন এর অপারেটিং সিটেম আইওএস৮ দেখতে অসাধারণ তবে এটি তো আর অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা পাবেন না। তাই আপনাদের জন্য গুগোল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে আইফোনের লুক দিবে এমন এক লাঞ্চার যার নাম iOS 8 Launcher HD Retina Theme!

dff_result

এই লাঞ্চারের মজা অন্য যায়গায় তা পরে বলছি, আগে জেনে নিন এই লাঞ্চার ব্যবহারকরতে আপনার কি কি করতে হবে। প্রথমেই গুগোল প্লে স্টোর থেকে নামিয়ে নিতে হবে এই লাঞ্চার। (গুগোল প্লে স্টোর লিংক) সাইজ মাত্র ৮মেগাবাইটস, হ্যাঁ এর ইন্টারফেস অনুযায়ী ৮মেগাবাইটস অনেক কমই ফলে আপনি ফোন লেগ না করেই ব্যবহার করতে পারেন এই লাঞ্চার।

unnamed_result

এই কাজটি করতে আপনাকে ব্যবহার করতে হবে iOS 8 লঞ্চার। যেহেতু iOS 8 এখনো ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হয়নি, তাই আপনি আপনার আইফোন ব্যবহারকারী বন্ধুদের চমকে দিতে পারেন এর মাধ্যমে।

ভিডিওতে লাঞ্চার সম্পর্কিত সকল বিষয় দেখে নিন-

অসাধারণ এবং আকর্ষণীয় এই লঞ্চারটিতে আপনি পাবেন সম্পূর্ণ আলাদা এক অভিজ্ঞতা। এর আইকনগুলো এক কথায় অসাধারণ এবং নান্দনিক। আপনার নিজের মনের মত করে কাস্টোমাইজ করে নেওয়ার সুবিধাও থাকছে এতে।

এছাড়াও আপনি চাইলে এমন আরো একটি লাঞ্চার ব্যবহার করতে পারেন যার নাম OS8 Theme, এটি ইন্সটল করতে গুগোল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে আপনাকে। এটিও আপনার ফোনকে দিবে আইফোনের ইন্টারফেস। তো আর দেরি কেনো? এখনই নামিয়ে নিন এবং বন্ধুদের চমকে দিন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...