দি ঢাকা টাইমসের ফ্রি এন্ড্রয়েড, উইন্ডোজ ও আইফোন অ্যাপ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্মার্টফোনের ব্যবহার আমাদের দেশে অনেক বেড়েছে, বিশেষ করে তরুণদের কাছে। স্মার্টফোনে সবাই কমবেশি অ্যাপ্লিকেশন (অ্যাপ) ব্যবহার করছেন। ভালো খবর হচ্ছে, দি ঢাকা টাইমসের মোবাইল অ্যাপ এখন এন্ড্রয়েড, উইন্ডোজ, আইফোন সহ সকল অপারেটিং সিস্টেমের জন্য পাওয়া যাচ্ছে।


App Promotion

দি ঢাকা টাইমস্‌ ফ্রি মোবাইল অ্যাপ



iPhone/iPad – Go.DhakaTim.es/TDTiOSApp
Android – Go.Dhakatim.es/TDTAnAdMW
Windows Phone – Go.DhakaTim.es/DhakaTimesWPApp
NokiaX – DhakaTimes.com.bd/go/DTNokiaX
Amazon – Go.DhakaTim.es/DTAmazonApp

দি ঢাকা টাইমস বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় পুরনাঙ্গ লাইফ স্টাইল ম্যাগাজিন। সবচেয়ে বড় খবর হচ্ছে দি ঢাকা টাইমস বাংলাদেশী অনলাইন ম্যগাজিনের মাঝে একমাত্র ফেসবুক ভ্যারিফাইড ম্যাগাজিন। দি ঢাকা টাইমসের পোস্ট শেয়ারের ক্ষেত্রে নান্দনিক শৃঙ্খলা এবং পাঠকদের জন্য প্রয়োজনীয় কন্টেন্ট কোয়ালিটি বিবেচনা করেই ফেসবুক দি ঢাকা টাইমসকে ভ্যারিফাইড করেছে।  দিন দিন দি ঢাকা টাইমসের পাঠক সংখ্যা যেমন বাড়ছে ঠিক তেমন ভাবেই দি ঢাকা টাইমসের ফেসবুক ফ্যান পেইজের অনুসারীর সংখ্যা ১৬ লাখ ৪০ হাজার ছাড়িয়ে গেছে একই সাথে পেইজ ভিউ ৫ কোটির ও অধিক। এতো বিপুল সংখ্যক শুভাকাঙ্ক্ষী এবং অনুসারীকে দি ঢাকা টাইমস নিজেদের কন্টেন্টের সাথে আরো আপডেট রাখতে সকল মোবাইল ক্লায়েন্টের জন্যই অ্যাপ্লিকেশন তৈরি করেছে।

প্রযুক্তির উন্নতির সাথে সাথে মোবাইল অ্যাপ্লিকেশন প্রসার দিন দিন বেড়েই চলেছে। বর্তমানে প্রায় সবার হাতেই বিভিন্ন অপারেটিং সিস্টেমের স্মার্টফোন রয়েছে। ব্রাউজারে যেখানে একটি পেইজ ব্রাউজ করতে কিছুটা বেশি ডাটা খরচ হয় এবং ধীর গতির সেখানে মোবাইল অ্যাপ এ আপনি সহজেই যেকোনো সাইটের সাথে আপডেট থাকতে পারেন, এক ক্লিকেই দেখে নিতে পারেন দৈনিক আপডেট।

আপনাদের কথা মাথায় রেখেই দি ঢাকা টাইমস Android, iOS ও WindowsPhone অ্যাপ তৈরি করেছে। আপনারা নিজ নিজ ফোনের জন্য নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজে। গ্রাহকদের কথা মাথায় রেখে অ্যাপ টি অত্যন্ত হালকা, মাত্র 400KB, আর ডাটা ব্যবহার ও খুবই কম। সবচেয়ে দারুন ব্যাপার হলো অ্যাপটি লোড করতে খুব সামান্য ডাটা ব্যবহার হয়, আর একবার লোড করা হলে প্রতিটি লেখা পড়া যাই মূহুর্তের মধ্যে।

aa_Fotor_Collage

তো আর দেরি কেনো এখনই নামিয়ে নিন দি ঢাকা টাইমসের অ্যাপ এবং উপভোগ করুণ প্রযুক্তি, বিজ্ঞান, বিনোদন, টিউটোরিয়াল, বিউটি টিপস, স্বাস্থ্য পরামর্শ সহ অসংখ্য ক্যাটাগরির অসংখ্য আপডেট।

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...