The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ওসামা বিন লাদেনকে ৩০০ পাউন্ড শিকল বেঁধে সাগরে ফেলা হয়!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সিআইএর সাবেক পরিচালক ও সাবেক প্রতিরক্ষামন্ত্রী লিওন প্যানেট্টা সম্প্রতি জানিয়েছেন আল-কায়েদার সাবেক প্রধান ওসামা বিন লাদেনকে হত্যার পর তাঁর লাশ সাগরে ফেলার সময় লাশে ৩০০ পাউন্ড লোহার শিকল বেঁধে ফেলা হয়।


osama-bin-laden1-640x360_result

ওসামা বিন লাদেনকে হত্যার পর তাঁর লাশ জনসমক্ষে না আনায় তাঁর মুত্যু নিয়ে নানান মহলে মতভেদ রয়েছে। অনেকেই বলছেন আমেরিকা আসলেই কি লাদেন কে হত্যা করেছে? নাকি কোথাও বন্ধী করে রেখেছে, অথবা অনেকেই বলছেন লাদেন কে হত্যা করে আমেরিকা লাদেনের শরীর নিজেদের ভবিষ্যৎ গবেষণার জন্য গোপন যায়গায় সংরক্ষণ করছে।

লাদেনের ভাগ্য কি ঘটেছে তা না জানলেও এক এক জনের এক এক মত রয়েছে তবে এবার সবার মতামতকে এবং ধারণাকে ভুল প্রমানিত করে সিআইএর সাবেক পরিচালক ও সাবেক প্রতিরক্ষামন্ত্রী লিওন প্যানেট্টা সম্প্রতি জানিয়েছেন আল-কায়েদার সাবেক প্রধান ওসামা বিন লাদেনকে হত্যার পর তাঁর লাশ সাগরে ফেলার সময় লাশে ৩০০ পাউন্ড লোহার শিকল বেঁধে ফেলা হয়।

সিআইএর সাবেক পরিচালক ও সাবেক প্রতিরক্ষামন্ত্রী লিওন প্যানেট্টা তার লিখিত ‘ওয়ার্দি ফাইটস : আ মেমোয়ার অব লিডারশিপ ইন ওয়ার অ্যান্ড পিস’ বইতে বলেন, “লাদেনকে পাকিস্তানের আবেটবাদের বাড়িতেই হত্যা করা হয় এবং সেখান থেকে একটি বিশেষ হেলিকপ্টারে ইউএস রণ তরীতে নিয়ে আসা হয়। সেখানেই লাদেনকে ইসলামিক রীতি অনুযায়ী গোছল এবং জানাজা শেষে সালা কাপড়ে মুড়িয়ে একটি ৩০০ পাউন্ড শিকলে মোড়ানো বাক্সে ভরে সাগরে নিক্ষেপ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...