The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিশ্বকাপে পাকিস্তানের খেলা উচিৎ হবে না: আফ্রিদি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ পাকিস্তানের বর্তমান ফর্ম এবং মাঠে বাজে অবস্থার কথা মাথায় নিয়ে শহীদ আফ্রিদি ভেবে পাচ্ছেন না এই দল নিয়ে পাকিস্তান কীভাবে বিশ্বকাপে অংশ নিবে? আফ্রিদির এক কথা পাকিস্তানের আসছে বিশ্বকাপে খেলাই উচিৎ হবেনা।


Shahid-Afridi-11-640x480_result

সম্প্রতি আবুধাবিতে অস্ট্রেলিয়ার সাথে সিরিজে চরম বাজে আত্মসমর্পণ করে হেরেছে সব কয়টি ম্যাচ, সর্বশেষ ম্যাচে জয়ের কাছে যেয়েও জিততে পারেনি পাকিস্তান। অস্ট্রেলিয়ার সাথে পাকিস্তানের ওই ম্যাচে দলের নেতৃত্ব দেয় শহীদ আফ্রিদি। যদিও দলের বাজে অবস্থার জন্য নিজেকে আগেই সরিয়ে নিয়েছে নিয়মিত অধিনায়ক মিসবাহ। আফ্রিদির নেতৃত্বে পাকিস্তান দল বোলিং এ দারুণ করে এবং অস্ট্রেলিয়াকে ২৩০ রানে বেঁধে দেয় কিন্তু নিজেরা ব্যাটিং করতে নেমেই খেই হারিয়ে ফেলে। জয় থেকে ২ রান দূরে থাকতেই পাকিস্তান হেরে যায়।

আফ্রিদি বলেন, আমরা দুবাই এর এই ব্যাটিং উইকেটে এভাবে হেরে যাচ্ছি অথচ আমরা আজ থেকে মাত্র ৪ মাস পর কিভাবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের কঠিন কন্ডিশানে নিজেদের মানিয়ে নিবো? দলের এমন বাজে অবস্থানে আমার তো মনে হচ্ছে এই দল নিয়ে আমাদের বিশ্বকাপেই যাওয়া উচিৎ না।

আফ্রিদি আরো বলেন, দলের হারের পেছনে মূল কারণ আমাদের বেটসম্যানরা নিজ নিজ দায়িত্ব পালন করতে পারছেনা। অস্ট্রেলিয়ার সাথে একটি ম্যাচেও আমাদের ভালো কোন জুটি গড়ে উঠেনি। আমাদের ব্যাটসম্যানদের আরও মনোযোগী হতে হবে।

এদিকে দলের নেতৃত্ব নিজ দায়িত্বে থাকার পরেও শেষ ম্যাচে মিজবাহ দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেয়ার বিষয়ে আফ্রিদি বলেন, আমি মিজবাহ না আবার মিজবাহ আফ্রিদি নয়, যার যার নিজ ব্যক্তিগত কারন আছে। আমি মনে করি পাকিস্তান দলের অধিনায়কত্ব করা এতো সহজ বিষয় নয়। এখানে আপনাকে অনেক কিছু নিয়েই ভাবতে হয়, করে দেখাতে হয়।

সূত্র- এনডিটিভি , সিডনি মর্নিং

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...