The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিন্দু ও আসিফ দম্পতির বিয়ে: কয়েকটি মিষ্টি ছবি দেখুন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত ২৪ অক্টোবর শুক্রবার রাতে মডেল ও অভিনেত্রী বিন্দু-আসিফের বিবাহ অনুষ্ঠিত হয়। এর পরেই বিন্দু দেশের একটি প্রভাবশালী দৈনিকের কাছে বিয়ে নিয়ে এক প্রতিক্রিয়া জানান, তিনি আর অভিনয় করবেন না। দেখুন এই নবদম্পতির কয়েকটি মিষ্টি ছবি।

Married Bindu

লাক্স-চ্যানেল আই সুপারস্টার আফসান আরা বিন্দু। হঠাৎ করেই বিয়ের সানাই বাজলো। আবার বিয়ের পর মিয়িয়া থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার কথা ঘোষণা করলেন। সেই সঙ্গে তিনি জানালেন, এই সিদ্ধান্তের কোনো নড়চড় হবে না। ২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার প্রথম রানার আপ ছিলেন আফসান আরা বিন্দু। তারপর হতে অভিনয় ও মডেলিংয়ে নিয়মিত হন তিনি। খুব কম সময়ে বিশেষ করে নাট্য জগতে দর্শক প্রিয় হয়ে উঠেন তিনি।

সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে ছোটপর্দার দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা হয়ে ওঠেন। সেইসঙ্গে তিনি রুপালি পর্দাতেও বেশ কয়েকটি ছবি করেন বিন্দুর। হাজারও ভক্তের হৃদয়ে আঘাত করে এই অভিনেত্রী সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শুধু তাই নয়, বিবাহের পর অভিনয় ছাড়ার ঘোষণায় তার ভক্তরা বেশি কষ্ট পান।

গত শুক্রবার রাতে রাজধানীর অভিজাত এক রেস্তোরাঁয় অনেকটা সাদামাটাভাবেই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের উপস্থিতিতে অভিনেত্রী বিন্দুর বিবাহ সম্পন্ন হয়। বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তার স্বামী আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। বিয়ের দিন কেমন লাগছিল এই অভিনেত্রীকে? বা তার বরকে? নিশ্চয়ই আপনার দেখতে ইচ্ছে করছে?

আসুন তাদের বিয়ের ছবি ও আগের কয়েকটি ছবি দেখে নেই:

Married Bindu-02
Married Bindu-03
Married Bindu-04
Married Bindu-05
Married Bindu-06

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...