The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আদমজীর মেধাবী ছাত্র আশিক শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে গেলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আদমজী ক্যান্টনমেন্ট কলেজের মেধাবী ছাত্র আশিক শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে গেলেন। দীর্ঘ ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বিদায় নিলেন। সকলকে কাঁদিয়ে আজ বুধবার সকাল সাড়ে ৬টায় মারা গেছেন আশিক।

Ahsan Habib Ashik-01

মৃত্যু সকলের জন্যই অবধারিত। কিন্তু কিছু মৃত্যু মানুষকে চরমভাবে ব্যাথিত করে। আজকে আশিকের মৃত্যুও ঠিক তাই। সকলকেই ব্যথিত করেছে মেধাবী ছাত্র আশিক। বিদায় নিয়েছেন আশিক। আদমজী ক্যান্টনমেন্ট কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র আহসান হাবিব আশিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। তার সহপাঠি, শিক্ষক, আত্মীয়স্বজনদের মহান সৃষ্টিকর্তার কাছে আকুতিও শেষ পর্যন্ত ব্যর্থ হলো, চলে গেলেন আশিক। মেধাবী এই ছাত্রের মৃত্যুতে আদমজী ক্যান্টনমেন্ট কলেজসহ আশিকের বাসভবন ভাষাণটেক এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র ছেলের মৃত্যুতে আশিকের বাবা-মা পাগল প্রায়। এ শোক যেনো কাটিয়ে ওঠার নয়।

জানা গেছে, সিএমএইচ থেকে আশিকের লাশ ১০টায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজে নেওয়া হবে। সেখানে তার নামাজে জানাজা করা হবে। এ সময় তাকে ফুল দিয়ে চিরবিদায় জানাবেন তারই সহপাঠীরা। এরপর ভাষাণটেক বাসভবনে আনা হবে। তারপর আশিকের নিজ গ্রামের বাড়ি শেরপুরে নিয়ে গিয়ে তাকে সমাহিত করা হবে।

উল্রেখ্য, গত ২৪ অক্টোবর শুক্রবার বসুন্ধরা সিটিতে বন্ধুদের সঙ্গে মোবাইল কিনতে গিয়ে ফেরার সময় কাওরান বাজারের স্টার কাবারের নিকট দুপুর ২.২০ মিনিটে শিখর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। ১০/১২ হাত দুরে ছিটকে পড়ে আশিক। বন্ধুরা তাকে প্রথমে আল রাজি হাসপাতাল ও পরে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করে। একদিন সেখানে থাকার পর গত শনিবার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচ এ ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে তাকে রাখা হয়েছিল।

এ সংক্রান্ত একটি খবর দি ঢাকা টাইমস্ এ প্রকাশ করা হয়:
“সকলের কাছে দোয়া কামনা: আদমজীর মেধাবী ছাত্র আশিক মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন”

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...