The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেন্সর পেলেই মুক্তি পাবে ‘জিরো ডিগ্রী’ [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মাহফুজ আহমেদ ও জয়া আহসান অভিনিত অনিমেষ আইচ পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জিরো ডিগ্রী’ সিনেমাটি সেন্সরে জমা দেওয়া হয়েছে। সেন্সর ছাড়পত্র পেলেই মুক্তি দেওয়া হবে।

Zero Degree-01

মাহফুজ আহমেদ ও জয়া আহসান অভিনিত অনিমেষ আইচ পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জিরো ডিগ্রী’ সিনেমাটি সেন্সরে জমা দেওয়া হয়েছে। গত সপ্তাহে চলচ্চিত্রটি সেন্সরে জমা দেওয়া হয়। সেন্সর ছাড়পত্র পেলেই মুক্তির তারিখ নির্ধারণ করা হবে বলে জানানো হয়েছে।

Zero Degree-02

‘জিরো ডিগ্রী’ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় দু’জন টিভি তারকা মাহফুজ আহমেদ ও জয়া আহসান। এই ছবিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন- দিলরুবা ইয়াসমিন রুহী, ইফতেখার জাইব, মীর রাব্বি, টেলিসামাদ, রনন রয়, তারিক আনাম খান, ইরেশ যাকের, শিরিন আলম, লায়লা হাসানসহ আরও অনেকে।

Zero Degree-03

প্লে হাউস প্রোডাকশনস-এর প্রযোজনায় ‘জিরো ডিগ্রি’র কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ। । চলচ্চিত্রটির বেশিরভাগ শুটিং ঢাকা ও এর আশে পাশে করা হয়েছে। কিছু অংশ সিঙ্গাপুরে চিত্রায়িত হয়েছে বলে জানানো হয়েছে।

Zero Degree-04

এ্যাকশনধর্মী এক জটিল গল্প নিয়ে গড়ে ওঠেছে ‘জিরো ডিগ্রী’ সিনেমার চিত্রনাট্য। ইতিমধ্যেই ছবিটির ট্রেইলারও ইউটিউবে প্রকাশের পর সাড়া ফেলেছে।

‘জিরো ডিগ্রী’ ছবির ট্রেলার দেখুন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...