The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মিস ওয়ার্ল্ড মুসলিমায় সেরা ২৫ এ বাংলাদেশের তারান্নুম

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার কথা তো আগেই শুনেছেন, এবার বিশ্ব মুসলিম সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড মুসলিমায় বাংলাদেশের মেয়ে তারান্নুম তাসমিন জায়গা করে নিয়েছে তাও আবার সেরা ২৫ এর মাঝেই!

slide03

আন্তর্জাতিক মুসলিম সুন্দরী নারীদের এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের প্রতিযোগীদের মধ্য থেকে বেছে নেওয়া হয়েছে সেরা ২৫ তরুণীকে। তবে অন্য বারের চেয়ে এবারের ক্ষেত্র টা একটু ভিন্ন। কারণ এবার বিশ্ব মুসলিম সুন্দরী দের মাঝে সেরা ২৫ এ জায়গা করে নিয়েছে বাংলাদেশের তারান্নুম তাসমিন।

Screenshot_5

শুক্রবার এই প্রতিযোগিতায় সেরা সুন্দরী এবং গুণবতী নারীকে বেছে নেয়া হবে। কে হচ্ছেন এই সুন্দরী নারী তার বিষয়ে এখন কিছুই বলা যাচ্ছেনা। তবে আমরা মনে প্রানে চাই বাংলাদেশের তারান্নুম সেরা সুন্দরী মনোনীত হউক। দর্শক ভোট এবং জুরী বোর্ডের বিশেষ বিচারে এই সুন্দরী মনোনীত করা হবে। এখানে শুধু রূপ এর বিচার করা হয়না। রুপের সাথে সাথে ইসলামি মূল্যবোধ এবং গুণ থাকতে হয়।

তারান্নুম তাসমিনকে ভোট দিতে এখানে দেখুন। এই প্রতিযোগিতায় বিজয়ী হতে হলে বিজয়ীকে অবশ্যই তার চলাফেরা, পোশাক-আশাক ও শিক্ষা-দীক্ষায় সবার মনোযোগ আকর্ষণ করতে হবে। প্রথম ওয়ার্ল্ড মুসলিমা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল ২০১১ সালের আগস্ট মাসে। এর আগের বার ২০১৩ সালে নাইজেরিয়ান সুন্দরী এই প্রতিযোগিতায় মুকট জিতে নেয়।

সূত্র- ওয়ার্ল্ড মুসলিমা

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...