The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ছোট পোশাক পরায় অভিনেত্রীকে কষে থাপ্পড়!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ছোট পোশাক পরায় অভিনেত্রীকে কষে থাপ্পড় মারলেন অজ্ঞাত এক ব্যক্তি। এই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় একটি অনুষ্ঠানের শুটিংয়ের সময়।

short dress & Compactly Slap

মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় অনুষ্ঠানের শুটিং চলছিল। এ সময় মডেল অভিনেত্রী গহর খান ছোট পোশাক পরায় শুটিং চলাকালীন অজ্ঞাত এক ব্যক্তি তাকে কষে চড় মারেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তত আড়াই হাজার দর্শক। অনুষ্ঠানের জন্য রয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। তারপরও ওই ব্যক্তি নিরাপত্তা বলয় ভেঙে হঠাৎ স্টেজে উঠে পড়েন। ওই ব্যক্তি সামনে দাঁড়িয়ে থাকা গহরকে কষে চড় মারেন। তবে খুব দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে থাকা বাউন্সাররা। পরে ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গ্রেফতারকৃত যুবকের নাম মোহাম্মদ আকিল মালিক (২৪)। দর্শক হিসেবে শুটিং দেখতে রিয়ালিটি শোতে এসেছিলেন তিনি।

এমন কাণ্ড ঘটানোর কারণ হিসেবে ওই যুবক বলেছেন, ‘একজন মুসলিম নারীর এমন ছোট পোশাক পরা কখনই উচিত নয়। তাই আমি সহ্য করতে পারিনি।’

এদিকে এই ঘটনার পর গহর খান কান্নায় ভেঙে পড়েন। প্রায় ঘণ্টাখানেক শ্যুটিং বন্ধ রাখা হয়। পরে ওই যুবককে স্থানীয় থানা পুলিশে সোপর্দ করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ৩৫৪ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে বলে জানানো হয়।

উল্লেখ্য, সাম্প্রতিক সময় ছোট পোশাক ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। ধর্ম, শালিনতা কোন কিছুর তোয়াক্কা করেন না সমাজের এক শ্রেণীর যুবতীরা। সমাজকে অধপতন থেকে বাঁচাতে এসব বিষয়গুলো বিবেচনায় আনা একান্ত জরুরি হয়ে পড়েছে বর্তমান প্রেক্ষাপটে। কারণ চারিদিকে ধর্ষণ-নির্যাতন বেড়েছে অস্বাভাবিকহারে। এগুলো থেকে বাঁচতে সকলকেই সংক্ষিপ্ত পোশাকের বিষয়টি বিবেচনায় আনতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...