The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রিজের ওপর সিংহ! থমকে গেলো জনসাধারণ [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ হঠাৎ করেই একটি ব্রিজের চলাচলে যেনো এক নীরবতা নেমে এলো। কি হলো কি হলো। সবাই হতবাক। ব্রিজের ওপর সিংহ! থমকে গেলো জনসাধারণ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকায়।

Lion on the bridge

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার একটি ব্রিজের ওপর ঘটেছে এমনই একটি ঘটনা। অন্য দিনের মতই ব্রিজের ওপর দিয়ে গাড়ি চলছিল সাঁ সাঁ গতিতে। কিন্তু কিছুক্ষণ পরই চক্ষু চড়কগাছ হয়ে গেলো সবার। সবাই যেনো আঁটোসাটো হয়ে গাড়ির স্টার্ট অফ করে জানালা বন্ধ করে বসে থাকলো। হৃৎপিণ্ডের গতিটাও পাল্লা দিয়ে বাড়তে থাকলো সবার। এর কারণ হলো ওই ব্রিজের ওপর হঠাৎ পায়চারি করতে শুরু করেছে আর কেও নয়, বনের রাজা সিংহ।

বনের রাজা সিংহটিও দক্ষিণ আফ্রিকার এই ব্রিজে এতো গাড়ি দেখে প্রথমে কিছুটা বিরক্তি ভাব দেখালো। তারপর খুঁটিয়ে খুঁটিয়ে গাড়ি দেখে ব্রিজের ওপর রোদ পোহাতে শুরু করলেন তিনি। আবার কিচুক্ষণ পর পায়চারি শুরু করলেন। তবে সাহসী কয়েকজন গাড়ি হতেই মোবাইল, ক্যামেরা বের করে সিংহ বাবাজির প্রকাশ্য রাজকীয় পায়চারির দৃশ্য ক্যামেরাবন্দি করলেন।

সিংহের এই দৃশ্য চললো আধঘণ্টা। যাকে অভিহিত করা হয়েছে ‘ইভনিং ওয়াক’ হিসেবে। ব্রিজের নিকটেই দক্ষিণ আফ্রিকার কুর্গার ন্যাশানাল পার্ক। সেখান থেকেই হঠাৎ ব্রিজ পরিদর্শনে আসেন এই বনের রাজা সিংহটি। তাকে ঠেকানো কার সাধ্যি। বেশ কয়েকটা গাড়ির মডেলও হেলে-দুলে দেখে গেলেন তিনি। হয়তো পরিবারের সদস্যদের গাড়িগুলোর কথা বলবেন!

দেখুন সিংহের সেই ভিডিওটি
https://www.youtube.com/watch?v=WHTl31xUn5I

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...