The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পুলিশকে একহাত দেখালো এক গরু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার পুলিশকে একহাত দেখালো এক গরু। যুক্তরাষ্ট্রের আইডাহো রাজ্যে মাংস প্রক্রিয়াকরণের প্ল্যান্ট হতে একটি গরু হারিয়ে গেলে কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে সেই গরু উদ্ধারে পুলিশ শেষ পর্যন্ত নাজেহাল হয়ে যায়।

Police & a cow-02

যুক্তরাষ্ট্রের আইডাহো রাজ্যের পোকাটেলো শহরে একটি গরু হারিয়ে গেলে পুলিশ খবর দেওয়া হয়। পুলিশ নিরুপায় হয়ে ওই গরুকে খুঁজতে শুরু করেন। গরুটি হারিয়ে ছিল একটি মাংস প্রক্রিয়াকরণ প্ল্যান্ট থেকে। কিন্তু গরুটি শেষ পর্যন্ত পুলিশের ওপর খবরদারি করেছে।

কি আর করা অভিযোগের পর পুলিশ দুটি গাড়ি নিয়ে গরুটিকে খুঁজতে বের হয়। অনেক খোঁজার পর শেষ পর্যন্ত গরুটির দেখাও মেলে। পুলিশ নিরুপায় হয়ে গরুকে লক্ষ্য করে দুটি গুলি চালায়। কিন্তু আহতাবস্থাতেই দৌড়াতে থাকে গরুটি। এক সময় পুলিশকেও বাধ্য হয়ে গরুর পেছনে পেছনে দৌড়াতে হয়। এরপর আবারও গরুকে লক্ষ্য করে করা হয় গুলি।

পোকাটেলোর পুলিশ কর্মকর্তা ল্যান নেলসন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, গরুটি জনগণের নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছিল। তাই বার বার গরুকে গুলি করতে হয়েছে। তিনি বলেন, মানুষ গরুর ওপর খবরদারি করে। এখন দেখছি এই গরুই আজ আমাদের ওপর খবরদারি করছে। যদিও শেষ পর্যন্ত গরুটিকে ধরা হয়েছে, তবে যথেষ্ট বেগ পেতে হয়েছে পুলিশকে। আর তাই ঘটনাটি ছোট হলেও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর হয়েছে এটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...