The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘৭১’র মা জননী শুক্রবার মুক্তি পাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী শুক্রবার ২৬ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘৭১’র মা জননী। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে শাহ আলম কিরন নির্মাণ করেছেন ৭১’র মা জননী।

71ra Mother

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে শাহ আলম কিরন নির্মাণ করেছেন মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ৭১’র মা জননী। আগামী শুক্রবার ২৬ ডিসেম্বর সারাদেশে এই চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে বলে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন এই চলচ্চিত্রের নির্মাতা।

71ra Mother-2

নির্মাতা শাহ আলম কিরন বলেছেন, ‘বিজয়ের মাস ডিসেম্বর। আর এই ডিসেম্বরকে সামনে রেখেই ২৬ ডিসেম্বর ৭১’র মা জননী সিনেমাটি সারাদেশে মুক্তি দেওয়া হচ্ছে।’

71ra Mother-3

সরকারি অনুদানে নির্মিত ৭১’র মা জননী চলচ্চিত্রটি ইতিমধ্যেই বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেয়েছে। চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা নিপুন। অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন আগুন, শাকিল আহমেদ, মম মোর্শেদ, সাজু, শিশুশিল্পী সোহানসহ অনেকেই।

71ra Mother-4

সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ৭১’র মা জননী শিরোনামের ফ্যান পেজে দুটি ভিডিও প্রকাশ করেছেন। এ পেইজে বেশকিছু স্থিরচিত্রও ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে।

71ra Mother-5

চিত্রনায়িকা নিপুণকে এবার একটু ভিন্ন রূপে দেখা যাবে। এই চলচ্চিত্রে নিপুণ অভিনয় করেছেন একজন মুক্তিযোদ্ধা চরিত্রে। নিজের স্বামী-সন্তান, এমনকি নিজের সম্ভ্রম হারিয়েও পাক হানাদারদের সঙ্গে লড়াই করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...