The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইমরান খান গোপনে বিয়ে করেছেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইমরান খান জেমিমা গোল্ডস্মিথের সম্পর্ক বহুদিন আগেই চুকে গেছে। কিন্তু সম্প্রতি আরেকটি গুজব রটেছে যে ইমরান খান নাকি গোপনে বিয়ে করেছেন।

Imran Khan secretly married

বহু কাহিনীর পর জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ইমরান খানের সম্পকর্টা টুঁটে গেছে তাও প্রায় ১০ বছর আগের কথা। জেমিমার পর ইমরান খানের জীবনে কি তবে নতুন কেও এসেছেন। জোর গুজব রটেছে যে, পাকিস্তানি কিংবদন্তির হৃদয়ে নতুন এক নারী এসেছেন। আবার শোনা যাচ্ছে গত সপ্তাহে তারা নাকি গোপনে বিয়েও করে ফেলেছেন।

এ বিষয়ে ফলাও করে সংবাদ প্রকাশ করেছে ভারত ও ব্রিটিশ সংবাদমাধ্যমগুলো। খবরে বলা হয়েছে, ৬২ বছর বয়সী ইমরানের পাত্রী রেহাম খান বর্তমানে পাকিস্তানের একটি বেসরকারি চ্যানেলের সংবাদ পাঠক। তিনি এক সময় বিবিসির আবহাওয়ার ঘোষিকা ছিলেন। এক চিকিৎসকের সঙ্গে নাকি ৪১ বছর বয়সী রেহামের বিয়েও হয়েছিল। কিন্তু পরে তাদের বিচ্ছেদ ঘটে। তিন সন্তানের জননী রেহাম জন্মসূত্রে পাকিস্তানী হলেও বিয়ের সূত্রে বেশ ক’বছর ছিলেন ইংল্যান্ডে।

ঘটনা কতটুকু সত্য তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে গত ২৭ ডিসেম্বর পাকিস্তানের এক জনপ্রিয় সংবাদ পাঠক ফারহাত জাভেদ রাবানি টুইট করেন যে, ‘আজই এক উপস্থাপককে বিয়ে করলেন এক রাজনীতিক’। ইমরানের সাবেক স্ত্রী জেমিমাও গত অক্টোবরে জানিয়েছিলেন, ‘ইমরান আবারও বিয়ের ইচ্ছা প্রকাশ করায় তিনি ‘খান’ পদবি বদলে পুনরায় পুরোনো পরিচয়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন।’

তবে ঘটনা যায় হোক ইমরান খানের বিষয়টি নিয়ে পাকিস্তানের সর্বমহলে কানাঘুষা চলছে। কারণ সাবেক এই ক্রিকেটার বর্তমানে পাকিস্তানের রাজনীতিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আর তাই রাজনীতিবিদ হিসেবে তাঁর এই উত্থান-পতনের নানা বিষয়গুলো সমাজে ব্যাপক প্রভাব পড়বে এটিই স্বাভাবিক।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...