The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার ড্রোন দিয়ে অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যতো দিন গড়াচ্ছে ততই ড্রোনের ব্যবহার বাড়ছে। এবার ড্রোন ব্যবহারের এক অভিনব কাহিনী শোনা গেলো। এবার ড্রোন দিয়ে অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

The proposed marriage & drone

অভিনব এই প্রস্তাবটি দেওয়া হয়েছে চাইনিজ অভিনেত্রী ঝ্যাং জাইয়িকে। ‘ক্রাউচিং টাইগার, হিডেন ড্রাগন’ ছবির মতো বিখ্যাত ছবির কল্যাণে তারকাখ্যাতি পেয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি তার কাছে এসেছে এমন অভিনব বিয়ের প্রস্তাব। অবশ্য এতে সম্মতিও জানিয়েছেন অভিনেত্রী ঝ্যাং জাইয়ি। তাকে যে বিয়ের প্রস্তাব দেওয়া হয় সেটি ছিল একটি অভিনব পদ্ধতি। অর্থাৎ ড্রোনে চেপে এসেছে সেই বিয়ের প্রস্তাব।

সংবাদ মাধ্যম বলেছে, সম্প্রতি ৩৬ বছরে পা দিয়েছেন অভিনেত্রী ঝ্যাং জাইয়ি। এই অনুষ্ঠানে বন্ধু-স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন তিনি। হঠাৎ আকাশ হতে নেমে এলো একটি ড্রোন। সবাই হতচকিত হয়ে পড়লেন। কিন্তু কিছুক্ষণ পরই বোঝা গেলো আসল কাহিনী। এই ড্রোনটি বয়ে নিয়ে এলো প্রেমিকার সবচেয়ে প্রিয় বাক্যটি, ‘উইল ইউ ম্যারি মি?’ ওই প্রেমিক আর কেও নন, চাইনিজ রকস্টার এবং কম্পোজার ওয়াং ফেং। তিনি একটি এনগেজমেন্ট রিংসহ পাঠিয়ে দিয়েছেন এই ড্রোনটি। এই দারুণ প্রস্তাবে রীতিমতো অভিভূত হলেন ঝ্যাং। আর তাই তিনি হ্যাঁ-সূচক মতও দিয়েছেন। ঝ্যাং এর ম্যানেজার জি লিংলিং এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন অ্যাসোসিয়েটেড প্রেসের নিকট।

এদিকে ঘটনার ৫ ঘণ্টা পর মাইক্রোব্লগে ঝ্যাং তার হবু স্বামীকে উদ্দেশ করে লিখেছেন, ‘আমার জীবনটাকে সম্পূর্ণ করার জন্যে তোমাকে অনেক ভালোবাসা। আমাদের সব কষ্ট চলে যাবে, আমরা হাতে হাত রেখে বুড়ো হতে থাকবো।’

সংবাদ মাধ্যম আরও বলেছে, ড্রোন দিয়ে প্রস্তাব পাঠানোর পর রাতে স্বশরীরে ওয়াং এসেছিলেন ‘শুভ জন্মদিন’ জানাতে। সেখানে প্রস্তাবে সম্মতি জ্ঞাপন করেছেন অভিনেত্রী ঝ্যাং। তখন আতশবাজিতে বর্ণিল হয়ে উঠেছিল রাতের আকাশ। ভালবাসা ছড়িয়ে পড়েছিল পুরো মহলজুড়ে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...