বিরতির পর আবার ফিরেছেন অভিনেত্রী সোনিয়া হোসেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশ কয়েক বছর বিরতির পর আবার ফিরেছেন মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন। ‘ইউটার্ন’ ও ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে অভিনয়ের পর এবার পুরোপুরি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

the actress Sonia Hussain returns

মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন বেশ কয়েক বছর বিরতির পর আবার মিডিয়ায় পুরোদস্তুর ব্যস্ত হয়ে উঠেছেন। এ মুহূর্তে তার মূল লক্ষ্যই হচ্ছে ভাল চলচ্চিত্রে কাজ করা। আর সেই ধারাবাহিকতায় ‘ইউটার্ন’ ও ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে অভিনয়ের পর এবার পুরোপুরি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তারকা নির্মাতা সোহানুর রহমান সোহানের নির্দেশনায় প্রথমবারের মতো সোনিয়ার কাজ করতে যাওয়া এই চলচ্চিত্রটির নাম দেওয়া হয়েছে ‘ওয়াও বেবি ওয়াও (অবলা নারী)’।

জানা গেছে, মাল্টিমিডিয়া প্রোডাকশন প্রযোজিত এই চলচ্চিত্রের কেন্দ্রীয় দুটি চরিত্রের একটিতে ইতিমধ্যেই অভিনয়ের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন সোনিয়া। গত সপ্তাহে সোহানুর রহমান সোহান সোনিয়াকে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য চূড়ান্ত করেন।

জানা যায়, সোনিয়া ‘ওয়াও বেবি ওয়াও’ চলচ্চিত্রে ঝুমকা নামে মূল চরিত্রে অভিনয় করবেন। এতে সোনিয়ার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণ খান শুভ।

‘ওয়াও বেবি ওয়াও’ চলচ্চিত্রের কাহিনী এবং সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ। অপরদিকে চিত্রনাট্য পরিচালকের নিজের। আগামী ২৫ ফেব্রুয়ারি হতে কক্সবাজারে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

Advertisements
Loading...