বিরতির পর অাবারও অভিনয়ে ফিরলেন রিয়াজ

‘ভালোবাসার চাদর’ নামে একটি খণ্ড নাটকে দেখা যাবে তাকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের এক জনপ্রিয় অভিনেতা রিয়াজ। চলচ্চিত্রের অভিনেতা হলেও গত কয়েক বছর ধরেই নিয়মিত নাটকে অভিনয় করছেন। তবে মাঝে তিনি নাটকে বিরতি নিয়েছিলেন। অাবারও অভিনয়ে ফিরলেন রিয়াজ।

এক বছরের বিরতির পর আবারও নাটকে ফিরলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ। ‘ভালোবাসার চাদর’ নামে একটি খণ্ড নাটকে দেখা যাবে তাকে। এই নাটকে রিয়াজের সঙ্গে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা।

জাকির হোসেন উজ্জলের রচনায় ‘ভালোবাসার চাদর’ নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। এই জুটি এর পূর্বে শুকনো ফুল এবং সতেজ প্রেমের গল্প নামে নাটকে অভিনয় করেছিলেন।

জানা গেছে, গল্প ও চিত্রনাট্য পছন্দ হতো না বলে গত একবছর নাটকে অভিনয় করেননি চিত্রনায়ক রিয়াজ। জনপ্রিয় এই অভিনেতার কাছে যেসব গল্প এবং চরিত্রের প্রস্তাব আসতো সেগুলো পছন্দ হতো না রিয়াজের। সে জন্যই দীর্ঘদিন ছোট পর্দায় দেখা যায়নি এই অভিনেতাকে।

এই বিষয়ে রিয়াজ বলেছেন, আমার কাছে যেসব নাটকে অভিনয়ের প্রস্তাব এসেছে সেসব গল্পগুলো আমার পছন্দ হতো না। চরিত্রে মোটেও বৈচিত্র্য পেতাম না। এতে কাজের মান হারিয়ে যাচ্ছিল আমার। সেজন্য মানহীন নাটকগুলো হতে দূরে ছিলাম। হঠাৎ একটা গল্প পছন্দ হওয়ায় প্রায় একবছর পর অাবারও নাটকে ফিরে এলাম। দর্শকরা যেসব গল্পের কাজ দেখতে পছন্দ করেন এটি তেমনই একটি সুন্দর গল্প।

জানা গেছে, খুব শীঘ্রই ‘ভালোবাসার চাদর’ নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...