আপডেট নিউজ: নিলামে মোদীর সেই স্যুটটি বিক্রি হয়েছে ৪ কোটি রুপি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আলোচিত সেই স্যুটটি বিক্রি হয়েছে ৪ কোটি রুপি। নিলামের শেষ দিনে ৪ কোটি ৩১ লাখ রুপিতে স্যুটটি বিক্রি হয়।

modi jacket

সংবাদ মাধ্যম জানিয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আলোচিত সেই স্যুটটি নিলামে ৪ কোটি ৩১ লাখ রুপিতে বিক্রি হয়েছে। দেশটির হীরা ব্যবসায়ী রিতেশ প্যাটেল ওই স্যুটটি কিনে নিয়েছেন বলে জানা গেছে।

হীরা ব্যবসায়ী রিতেশ প্যাটেল বিবিসিকে বলেছেন, ‘আমরা এই স্যুটটি আমাদের কারখানায় রাখবো। স্যুটটি আমাদের কাজে উৎসাহ যোগাবে।’

উল্লেখ্য, সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ভারত সফরকালে তাঁর সঙ্গে বৈঠকের সময় মোদী ওই স্যুটটি পরেছিলেন। ওই স্যুটটি নিয়ে ভারতে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। ওবামার আগমন উপলক্ষেই স্যুটটি ১০ লাখ রুপি খরচ করে বানানো হয়।

নানা সমালোচনার পরে এই স্যুটটি নিলামে উঠানো হয়। তিন দিনের এই নিলামে ওঠে উপঢৌকন হিসেবে বিভিন্ন সময়ে নরেন্দ্র মোদির পাওয়া আরও ৪৫৫টি উপহারসামগ্রীও। নিলামের পুরো টাকাটাই ব্যবহার করা হবে গঙ্গা শোধনের কাজে।

মোদির সেই ‘আলোচিত’ স্যুট নিলামে!’ ও ‘ফলোআপ: মোদির সেই স্যুটের দাম উঠলো ১ কোটি ২১ লাখ রুপি!’ শিরোনামসহ একাধিক সংবাদ দি ঢাকা টাইমস্-এ একটি সংবাদ প্রকাশ করা হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...