ব্রেকিং নিউজ: নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্নাকে আটক করেছে ডিবি পুলিশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্নাকে আটক করেছে ডিবি পুলিশ। আজ রাত ৩টার পর বনানীস্থ তার এক আত্মীয়ের বাসা থেকে তাকে আটক করা হয়।

arrested Manna

নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্নাকে আটক করেছে ডিবি পুলিশ। আজ রাত ৩টার পর বনানীস্থ তার এক আত্মীয়ের বাসা থেকে তাকে আটক করা হয়। গত দু’দিন ধরে তার গোপন ফোনালাপ নিয়ে ব্যাপক আলোচনা চলছিল। মান্নাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী মেহের নিগার। এদিকে জানা যায়, তাকে আটকের পর ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

তিনি সাদেক হোসেন খোকার সঙ্গে ভাইবারে আলাপ প্রসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হল দখল এবং সেখানে ২/৪টি ‘লাশ’ পড়ে গেলেও করার কিছু নেই এমন মন্তব্য করে চরম সমালোচনার সম্মুখিন হন। তিনি অপর এক অজ্ঞাত ব্যক্তির সঙ্গে ফোনালাপে উত্তরপাড়ার (সেনাবাহিনী) কর্মকর্তাদের সঙ্গে আলোচনার প্রস্তাব নিয়ে কথাবার্তা বলেও ব্যাপক সমালোচনার মুখোমুখি হন।

গতকাল সোমবারই মন্ত্রী পরিষদের বৈঠকে তাকে গ্রেফতারে দাবি ওঠে। দেশজুড়ে তাকে নিয়ে নানা আলোচনা চলে গতকাল সারাদিন। যদিও তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি ‘ভিন্নখাতে নেওয়া হয়েছে’ বলে মন্তব্য করেছেন। আজ তার সংবাদ সম্মেলন করার কথা ছিল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...