ব্রেকিং- বিশ্বকাপ ক্রিকেট: গেইলের ডাবল সেঞ্চুরী! [সরাসরি খেলা দেখুন]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বকাপ ক্রিকেটে আজ ডাবল সেঞ্চুরী করে রেকর্ড করলেন ওয়েস্ট ইন্ডিজের গেইল। বিশ্বকাপের ইতিহাসে এটিই প্রথম রেকর্ড।


Gayle Double Century

শুরুতে কিছুটা হিসেবি খেলেছেন তিনি। মনে হয় শক্তিটা সঞ্চয় করে রেখেছিলন ক্রিস গেইল। মাত্র ১০৫ বল খেলে সেঞ্চুরি করেছেন। ভক্তরা ভেবেছিলেন- এটা আসল গেইল নয়! সত্যিই তাই হলো, সেঞ্চুরির পরেই আসল গেইলের দেখা মিললো। দুর্দান্ত এক পারফরমেন্স করে তাক লাগিয়ে দিলেন তিনি। বিশ্বকাপ ক্রিকেটে নতুন রেকর্ড করলেন ডাবল সেঞ্চুরী করে।

বিশ্বকাপের ইতিহাসে প্রথম ডাবল সেঞ্চুরি করলেন গেইল। বিশ্বকাপের ইতিহাসে এটা প্রথম রেকর্ডতো বটেই, তার ব্যক্তিগত হিসেবেও এক অনন্য ডাবল সেঞ্চুরি যোগ হলো। আজ সকাল সাড়ে ৯টায় শুরু হয় ওয়েস্ট ইন্ডিজ বনাম জিম্বাবুয়ের এই খেলাটি। খেলা এখনও চলছে।

জিম্বাবুয়ের বিপক্ষে এই ম্যাচে ১৩৮ বলে ২০১ রান করেন গেইল। এই অনন্য ম্যাচে ১৬টি ছয় এবং ৯টি চারের সাহায্যে এমন অনবদ্য রেকর্ড গড়েন গেইল। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, শেষ শতক করতে মাত্র ৩৩ বল খেলেছেন গেইল। এবারের বিশ্বকাপ তো বটেই বিশ্বকাপের এক ডাবল সেঞ্চুরীর রেকর্ড গড়েন তিনি। যা ক্রিকেট দুনিয়ায় হই হই রব পড়ে গেছে।

[সরাসরি] বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর সব খেলা দেখুন!

[সরাসরি] বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর সব খেলা দেখুন!

পুরো ফিকচার পেতে ক্লিক করুন:

আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৫: ১৪ ফেব্রুয়ারিতে শুরু হয়ে শেষ হবে ২৯ মার্চ [ফিকচার]

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...