কফির সঙ্গে কেএফসি’র কাপও খেয়ে ফেলা যাবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কফির সঙ্গে ইচ্ছে করলে কেএফসি’র কাপও খেয়ে ফেলা যাবে। সম্প্রতি খাওয়ার উপযোগী এমন কাপ দিয়েই কফি পরিবেশন করছে কেএফসি’র রেস্টুরেন্ট চেইন।

KFC coffee with Cap

অনেকটা কোন আইসক্রীমের মতোই। অর্থাৎ এমন একটি কাপে কফি দেওয়া হবে যেটি ইচ্ছে করলে কফির সঙ্গে কাপও খেয়ে ফেলতে পারবেন। কফি পান করার পর আপনার যদি ক্ষুধা না মিটে থাকে তাহলে কাপটিকেও কামড়ে খেয়ে নিতে পারবেন। সম্প্রতি এমন খাওয়ার উপযোগী কাপ দিয়েই কফি পরিবেশন করছে কেএফসি রেস্টুরেন্ট চেইন। ফক্স নিউজ জানিয়েছে এমন আজব প্রতিবেদনটি।

প্রতিবেদনটিতে বলা হয়, প্রাথমিকভাবে যুক্তরাজ্যে চালু করা হলো এ ব্যবস্থা। সকালে এক কাপ কফি পান করার পাশাপাশি অনেকেরই অন্য কিছু খাবারের প্রয়োজন পড়ে। আর সে প্রয়োজন মেটাতেই নতুন এই ব্যবস্থা চালু করতে যাচ্ছে রেস্টুরেন্টটি। তারা কফি পরিবেশন করছে খাওয়ার উপযোগী এমন কাপ দিয়ে।

সংবাদ মাধ্যমকে সম্প্রতি প্রতিষ্ঠানটি জানিয়েছে, সংযোজিত এই কাপে থাকছে বেশ কিছু অভিনব বিষয়। যেমন কুকি-লাইনড ওয়াফার। আরও রয়েছে কাপটিতে মন ভালো করার মতো সুগন্ধ, যা গ্রীষ্মকালের আবহাওয়াকে স্মরণ করিয়ে দিতে সক্ষম। আরও থাকছে নারিকেল, তাজা ঘাস এবং বন্য ফুলের সুবাসও। এই কাপের স্বাদও নাকি বেশ মজাদার- এমনটি জানিয়েছে ওই প্রতিষ্ঠানটি। তো আর দেরি করে লাভ কি ‘একের ভিতরে দুই’ এমন আইটেম না ছাড়ায় ভালো!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...