প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন কুসুম সিকদার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এপার বাংলার ও ওপার বাংলার বাংলা ছবিতে সাম্প্রতিক সময়ে মিলে-মিশে অভিনয়ের বেশ সুযোগ সৃষ্টি হয়েছে। এমন সুযোগ এসেছে অভিনেত্রী কুসুম সিকদারের। তিনি প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

Prasenajit & Kusum Sikder

ছোট পর্দার ব্যাপক জনপ্রিয়তার পর বড় পর্দার ‘গহীনে শব্দ’ ও ‘লালটিপ’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী কুসুম সিকদার। তিনি প্রথমবারের মতো কোলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কোলকাতার প্রখ্যাত নির্মাতা গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ চলচ্চিত্রে অভিনয় করবেন কুসুম সিকদার। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন টালিউডের আরেক জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ। এই চলচ্চিত্রটিতে তাদেরকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, চলতি মাসের ৩ তারিখ হতে কোলকাতায় সিনেমাটির শুটিং শুরু হবে। এরপর টাকির ইছামতির ধারে এবং পরবর্তী শুটিং বাংলাদেশের বিভিন্ন লোকেশনে করা হবে।

ছবিটি সম্পর্কে কুসুম সিকদার বলেন, ‘এটি আমার তৃতীয় সিনেমা। আর কোলকাতায় আমার প্রথম সিনেমা। ফেব্রুয়ারির মাঝামঝি সময় এই সিনেমার শুটিংয়ে যাওয়ার কথা থাকলেও ব্যক্তিগত ব্যস্ততার কারণে যাওয়া হয়নি। মার্চের ৩ তারিখে কোলকাতা যাচ্ছি।’

সীমান্ত এলাকার সমসাময়িক নানা ট্র্যাজিডি নিয়েই মূলত নির্মিত হতে হচ্ছে এ চলচ্চিত্রটি। এতে কুসুম সিকদার এবং প্রসেনজিৎ ছাড়া আরও অভিনয় করবেন কোলকাতার উষষী চক্রবর্তী, দীপঙ্কর দেসহ অনেকেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...