‘যৌক্তিক পরিণতিতে না পৌঁছানো পর্যন্ত’ আন্দোলন অব্যাহত থাকবে: খালেদা জিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘যৌক্তিক পরিণতিতে না পৌঁছানো পর্যন্ত’ আন্দোলন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

movement will continue- Khaleda

গুলশানের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সামনে এসে ‘যৌক্তিক পরিণতিতে না পৌঁছানো পর্যন্ত’ আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি দেশে গভীর সংকট চলছে মন্তব্য করে এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই দায়ী করেছেন।

বেগম জিয়া বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচনের পর শেখ হাসিনা দ্রুত নির্বাচন দেওয়ার অঙ্গীকার করেও তিনি তা রাখেননি। তার সেই প্রতিশ্রুতিতে বিশ্বাস করে ৫ জানুয়ারির পর বিএনপির আন্দোলন হতে সরে আসার সিদ্ধান্ত ভুল ছিল বলেও মন্তব্য করেন ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার বিকালে গুলশানে নিজের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, ৫ জানুয়ারি নির্বাচনের প্রথম বর্ষপূর্তির দিন হতে লাগাতার অবরোধ ডেকে গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়েই গত দুই মাস ধরে এ কার্যালয়েই অবস্থান করছেন তিনি।

৪টায় নির্ধারিত সময়ের ৪৫ মিনিট পর বিকাল পৌনে ৫টায় তার এই সংবাদ সম্মেলন শুরু করা হয়। গত ১১ ফেব্রুয়ারি হতে গুলশান কার্যালয়ে প্রবেশে ‘কড়াকড়ি’ থাকলেও সংবাদ সম্মেলনের কারণে শুক্রবার দুপুরের পর হতে সাংবাদিকদের গুলশান ২ নম্বর সেকশনের ৮৬ নম্বর সড়কে খালেদা জিয়ার ওই কার্যালয়ে ঢুকতে দেয় পুলিশ। যে কারণে বিপুল সংখ্যক সাংবাদিকের উপস্থিতি ঘটে সেখানে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...