বিশ্বকাপ ক্রিকেট: বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে সুনিল গাভাস্কারের সতর্কবার্তা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল নিয়ে ইতিমধ্যেই হিসাব-নিকাশ শুরু হয়ে গেছে। এদিকে বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে ভারতের সাবেক ব্যাটিং কিংবদন্তি সুনিল গাভাস্কার সতর্কবার্তা দিয়েছেন।

Sunil Gavaskar Alerts

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল নিয়ে ইতিমধ্যেই হিসাব-নিকাশ শুরু হয়ে গেছে। বাংলাদেশের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালের পূর্বে ভারতকে সতর্ক করে দিয়েছেন দেশটির ব্যাটিং কিংবদন্তি সুনিল গাভাস্কার। ভারতের সাবেক এই অধিনায়ক মনে করেন, ম্যাচটি তার দেশের জন্য সহজ হবে না।

সুনিল গাভাস্কার মনে করেন, শুক্রবার বাংলাদেশ সহ-আয়োজক এবং বিশ্বকাপের অন্যতম ফেভারিট নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণ খেলেছে। আর এটা দেখেই মহেন্দ্র সিং ধোনির ভারতকে সতর্ক করে দেওয়ার প্রয়োজনীয়তা বোধ করেছেন দেশটির সাবেক এই অধিনায়ক সুনিল গাভাস্কার।

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের পর এনডিটিভিকে দেয়া সাক্ষাৎকারে বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল নিয়ে কথা বলেন সাবেক এই অধিনায়ক গাভাস্কার। তিনি বলেছেন, ‘বাংলাদেশের বিপক্ষে ভারতের কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খুব সহজ হবে না এবং তারা তাদের হালকাভাবে না নিলেই খুব ভালো করবে।’ নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ উইকেটে বাংলাদেশ হারলেও তাদের খেলা দেখে মুগ্ধ হওয়ার কথাও জানিয়েছেন গাভাস্কার।

উল্লেখ্য, পুল ‘বি’-এর শীর্ষস্থানে থাকা ভারতের সঙ্গে বাংলাদেশের কোয়ার্টার ফাইনালের ম্যাচটি অস্ট্রেলিয়ার মেলবোর্নে আগামী বৃহস্পতিবার ১৯ মার্চ সকাল সাড়ে ৯টায় শুরু হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...