ব্রেকিং নিউজ: বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরলো বাংলার টাইগাররা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণকারী বাংলাদেশের ক্রিকেটাররা দেশে ফিরেছে। আজ রাতে বিমান বন্দরে বাংলার টাইগারদের হাজারো ক্রিকেট ভক্তরা অভিনন্দন জানান।

Returned Team Bangladesh

বিশ্বকাপ অভিযান শেষে দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনাল হতে বিদায় নেয় মাশরাফি বিন মুর্তজাদের বিমানবন্দরে বরণ করে নেন দেশের হাজারো ক্রিকেট ভক্ত। এসময় বিমান বন্দরের বাইরে হাজার হাজার ক্রিকেট ভক্তরা ব্যানার ফেস্টুন নিয়ে অভিভাদন জানান বাংলার টাইগারদের। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকায় বিমান বন্দরে পা রাখেন টাইগাররা।

মূলত একাদশ বিশ্বকাপে বাংলাদেশের মূল লক্ষ্য ছিল কোয়ার্টার-ফাইনালে খেলা। আফগানিস্তান, স্কটল্যান্ড এবং ইংল্যান্ডকে হারিয়ে সেই লক্ষ্য ভালোভাবেই পূরণ করেন বাংলার টাইগাররা। কোয়ার্টার-ফাইনালে শিরোপাধারী ভারতকে এক সময় পর্যন্ত চাপে রাখলেও শেষ পর্যন্ত পেরে উঠেনি বাংলাদেশ। এর কারণ ছিল আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত। আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের কারণে ম্যাচ সেরা রোহিত শর্মা জীবন না পেলে ম্যাচের ফল হয়তো অন্যরকমও হতে পারতো। সবদিক থেকেই বাংলাদেশের ক্রিকেটারদের ক্ষমতা বা যে দাপট ছিল এবারের বিশ্বকাপে সেটি বিশ্ব ক্রিকেট বোদ্ধাদের কাছে প্রমাণিত হয়েছে।

Returned Team Bangladesh-2

বাংলাদেশ দল কোয়ার্টার ফাইনাল ম্যাচে হেরে সেমি-ফাইনালে যেতে না পারলেও ক্রিকেটভক্তদের হৃদয় জয় করেছেন। তাই অনেকটা নিভৃতে বিশ্বকাপ খেলতে গেলেও ফেরার সময় বাংলার টাইগাররা পেলেন বীরের সংবর্ধনা। বাংলাদেশ টিম দেশে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হয়েও দেশবাসীদের ধন্যবাদ জানিয়েছেন এজন্য। ভবিষ্যতে তারা আরও ভালো খেলা উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন- টিম বাংলাদেশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...