The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গুলিবিদ্ধ অবস্থাতেও সেলফি তুলে অনলাইনে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুলিবিদ্ধ অবস্থাতেও সেলফি তুলে অনলাইনে দিয়েছেন এক ব্যক্তি! কথাটি বিশ্বাসযোগ্য না হলেও ঘটনাটি সত্যি। এই কাণ্ড করেছেন বিশ বছর বয়সী আমেরিকান শিক্ষার্থী ইসাক মার্টিনেজ।

Injuries Active state selphi

সেলফি তোলা এখন এক মডার্ণ রীতিতে পরিণত হয়েছে। কিন্তু গুলিবিদ্ধ অবস্থায় সেলফি! তা কি কখনও ভাবা যায়? মাত্রই গুলিবিদ্ধ হয়েছেন এমন কেও একের পর এক সেলফি তুলে অনলাইনে দিচ্ছেন। এমন কাণ্ড ঘটানো বিশ বছর বয়সী আমেরিকান শিক্ষার্থী ইসাক মার্টিনেজকে নিয়ে বিশ্বজুড়ে রই রই পড়ে গেছে। বুধবার অ্যারিজোনা অঙ্গরাজ্যে এক হামলায় কাঁধে গুলিবিদ্ধ হন ইসাক মার্টিনেজ। এরপর চিকিৎসকের কাছে যাওয়ার চেষ্টা না করে বরংচ তিনি একের পর এক রক্তাক্ত অবস্থার ছবি অনলাইনে পোস্ট করেছেন। ওই ছবিতে তাঁকে কাঁধে গুলিবিদ্ধ অবস্থায় দেখা গেছে।

অ্যারিজোনার ওই হামলার ঘটনায় এক ব্যক্তি তাৎক্ষণিক নিহত হন, আহত হন আরও অন্তত ৫ জন। ইসাক আহত ৫ ব্যক্তির একজন। ঘটনার পর ইসাক মার্টিনেজ সেখানেই থেকে যান। তারপর একের পর এক রক্তাক্ত এবং হাস্যোজ্জ্বল ছবি অনলাইনে পোস্ট করতে থাকেন। এরপর হাসপাতালের বিছানা হতেও সেলফি তুলে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ফক্স নিউজে এ তথ্য দেওয়া হয়েছে।

ইসাক মার্টিনেজ অনলাইনে দেওয়া ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘একটু এদিক সেদিক হলে আমার ধমনি ফুটো হয়ে যেতো।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...