ধর্মীয় কারণে অভিনেত্রী নিপুণ ৪০ দিনের জন্যে অভিনয় থেকে দূরে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ধর্মীয় কারণে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ ৪০ দিনের জন্যে অভিনয় থেকে দূরে থাকবেন- এমন কথা জানিয়েছেন নির্মাতাদের।

40 days away from acting

দুই দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার ৪০ দিনের জন্যে অভিনয় থেকে দূরে থাকবেন বলে জানিয়ে দিয়েছেন। একটানা ৪০ দিন অভিনয় থেকে দূরে থাকবেন তিনি। মূলত ধর্মীয় কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে নির্মাতাদের জানিয়েছেন এই অভিনেত্রী।

১৭ মার্চ ওমরা করে সৌদি আরব থেকে ঢাকায় ফেরেন নিপুণ। ১১ মার্চ পবিত্র ওমরা হ্‌জ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যান তিনি। এসময় তারসঙ্গে ছিলেন ছোট ভাই হাসান ইমতিয়াজ। দেশে ফিরলেও, ৪০ দিন শেষ হওয়ার আগে অভিনয়ে ফিরছেন না তিনি- এমনটি জানিয়ে দিয়েছেন নির্মাতাদের। কারণ জানতে চাইলে নিপুণ বলেছেন, ‘হজের কিছু নিয়ম কানুন রয়েছে। তাই ইচ্ছা করলেও এখনই অভিনয়ে ফেরা সম্ভব নয়। তাই ৪০ দিন কোন রকম শুটিং এ অংশ নেবো না।’

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে নিপুণ অভিনীত ‘কার্তুজ’ ছবিটি মুক্তি পায়। আরও দুটি ছবি মুক্তির কথা থাকলেও, শেষ মুহূর্তে রাজনৈতিক অস্থিশীলতার কারণে মুক্তি বাতিল করা হয়। নিপুণের মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত ছবিগুলো ব্যাপক সাড়া জাগিয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...