প্রকাশ্যে টানা ৫ ঘণ্টা শূন্যে ভেসে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক ম্যাজিশিয়ান [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ্যে টানা ৫ ঘণ্টা শূন্যে ভেসে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক ম্যাজিশিয়ান। তেলআবিবের রাস্তায় জনমানুষকে চমকে দিয়ে প্রকাশ্যে শূন্যে ভাসলেন ওই ম্যাজিশিয়ান।

Publicly pulled aloft for 5 hours

আমরা অনেক ম্যাজিক দেখেছি। এসব ম্যাজিক দেখে আমরা আশ্চর্য বোধ করেছি। কিন্তু এবার যে ম্যাজিকের কাহিনী শুনলাম তাতে যে কেও আশ্চর্য না হয়ে পারবেন না। এবার মানুষ শূন্যে ভাসার মতো ম্যাজিক দেখালেন এক ম্যাজিশিয়ান। আর এই ঘটনাটি ঘটালেন তেলআবিবের রাস্তায় জনমানুষের সামনে প্রকাশ্যে। সবাই এমন আশ্চর্যজনক ম্যাজিক দেখে চমকে গেলেন। প্রায় ৫ ঘণ্টা ধরে প্রকাশ্যে শূন্যে ভাসলেন ওই ম্যাজিশিয়ান। প্রকাশ্যে হওয়ায় মানুষজন ভিড় করে দেখতে থাকলেন সে দৃশ্য।

ওই ম্যাজিশিয়ানের নাম হেজি ডিন। কি করে শূণ্যে ভাসছেন হেজি ডিন নামের ওই ম্যাজিশিয়ান? অনেকের মনেই নানা প্রশ্ন ঘুরপাক খেতে লাগলো। শূন্যে অবস্থান! তাও আবার একটানা ৫ ঘণ্টা। এ সময় অবাক পথচারীরা অনেকেই চেষ্টা করেন বুঝতে, কিভাবে শূণ্যে ঝুলছেন তিনি। তবে শেষ পর্যন্ত বুঝে উঠতে পারেননি কেওই।

৫ ঘণ্টা শূণ্যে ঝুলে থাকার পর ক্রেনের সাহায্যে নামিয়ে আনা হয় তাকে। ওই ম্যাজিশিয়ান নীচে নামার পর উপস্থিতদের বলেন, ‘ভাগ্য ভালো অ্যাম্বুলেন্সে বাড়ি যেতে হচ্ছে না আমাকে।’ এই ঘটনাটি ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে তেলআবিবে। ঘটনাটি এখন সবার মুখে মুখে।

ম্যাজিশিয়ানের শূন্যে ভাসা সেই ভিডিওটি দেখুন

Advertisements
Loading...