বাংলাদেশে ফেসবুক ফ্রি ইন্টারনেট সেবা শুরু হচ্ছে ২১ এপ্রিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশে ফেসবুক ফ্রি ইন্টারনেট সেবা শুরু হচ্ছে ২১ এপ্রিল হতে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সহযোগী প্রতিষ্ঠান ‘ইন্টারনেট ডট অর্গ’ বিনা মূল্যের এই সেবা দিতে যাচ্ছে বলে জানানো হয়েছে।

The Facebook Free Internet

বাংলাদেশে চালু হতে যাচ্ছে ফেসবুকের বিনা মূল্যের ইন্টারনেট সেবা আগামী এপ্রিল মাসের ২১ তারিখ হতে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহযোগী প্রতিষ্ঠান ‘ইন্টারনেট ডট অর্গ’ বিনা মূল্যের এই সেবা দিতে যাচ্ছে- এমনটিই জানানো হয়েছে।

জানা গেছে, বিনামূল্যের এই ইন্টারনেট ব্যবহার করে ইন্টারনেট ডট অর্গ ওয়েব হতে সরাসরি কিংবা অ্যাপ থেকেও বিনামূল্যে ফেসবুক, জাতীয় তথ্য বাতায়ন, উইকিপিডিয়া ইত্যাদি ইন্টারনেটভিত্তিক সেবা মিলবে।

ওইদিন ২১ এপ্রিল সকাল সাড়ে ১০ টায় রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) ভবনে সরকারের তথ্য এবং যোগাযোগ প্রযুক্তি বিভাগের ইন্টারনেট ডট অর্গ প্রকল্পের উদ্বোধন করবেন ফেসবুকের ভাইস প্রেসিডেন্ট ক্রিস। এ সময় উপস্থিত থাকবেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ সংশ্লিষ্ট বিভাগের শীর্ষপর্যায়ের কর্মকর্তারাও।

উল্লেখ্য, বিশ্বের বিভিন্ন উন্নয়নশীল দেশে বিনামূল্যের এই ইন্টারনেট সেবা পৌঁছে দিতে কাজ করছে ফেসবুকের সহযোগী সংস্থা ইন্টারনেট ডট অর্গ। সেই কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশে এই সেবাটি চালু করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...